Smasung তাদের Smasung Galaxy S9 আর Galaxy S9 Plus স্মার্টফোনের জন্য 18টি নতুন AR ইমোজি আর ডুয়াল VoLTE নিয়ে এসেছে

Smasung তাদের Smasung Galaxy S9 আর Galaxy S9 Plus স্মার্টফোনের জন্য 18টি নতুন AR ইমোজি আর ডুয়াল VoLTE নিয়ে এসেছে
HIGHLIGHTS

স্যামসং গ্যালাক্সি S9, S9 + য়ের জন্য একটি নতুন আপডেট দেখা গেছে যা ফোনে বেশি এআর ইমোজি দেবে আর কোম্পানি এটি OTPর মাধ্যমে ওয়ান টাইম রিপেলস্মেন্ট আর ডুয়াল VoLTE র সঙ্গে আনবে

স্যামসং গ্যালাক্সি S9, S9 + স্মার্টফোন দুটির জন্য দেশিয় ব্যাবহারের জন্য অনুকুল অ্যানিমেটেড স্টিকার 18 টি এআর ইমোজির একটি ন্তুন্স এট লঞ্চ করেছে। লঞ্চের সঙ্গে সঙ্গে গ্যালাক্সি S9 আর S9 + ফোনে এআর ইমোজির মোট সংখ্যা 36টি হ\ল। আর নতুন এআর ইমোজী পাওয়ার জন্য ব্যাবহারকারীকে নিজের স্মার্টফোনের ক্যামেরা অ্যাপ আপডেট করতে হবে আর যা এবার ‘মাই অ্যাপ’ য়ে পাওয়া যাবে।

দক্ষিণ কোরিয়ার ইলেক্ট্রনিক কোম্পানি একটি ব্লগ পোস্টে বলেছে যে “স্যামসং এআর ইমোজি বানানোর জন্য জেনারেট করেছে অ্যানিমেটেড স্টিকার সংখ্যাকে দ্বিগুণ করা এবার সহজ হবে’। কোম্পানি বলেছে যে আগামী মাসে এই 18টি ইমোজি চলে আসবে আর “ যা ফিচারের মোট সংখ্যা এবার স্টিকারের বিকপ্লে 54টি পর্যন্ত হবে”।

ভারত কেন্দ্রিক একটি অংশ হিসাবে স্যামং গ্যালাক্সি S9 আরও দুটি আলাদা ফিচার লঞ্চ করা হয়েছে। এদের মধ্যে ডুয়াল- VoLTE পরিষেবা আর একটি ওয়ান তাইম স্ক্রিন এক্সচেঞ্জ অফার আছে। গ্রাহকদের এবার ডুয়াল VoLTE ফিচার পাবে। আর গ্যালাক্সি S9 আর গ্যালাক্সি S9+ ব্যাবহার কারীদের কাছে একি সঙ্গে VoLTE নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হতে হবে আর ডেটা নেটওয়ার্কের মাধ্যমে বেছে তা তার দরকার অনুসারে হবে।

একবার স্ক্রিন এক্সচেঞ্জের সুবিধার জন্য গ্যালাক্সি S9 আর গ্যালাক্সি S9+ য়ের ব্যাবহার কারীদের এক মাসের জন্য নিজেদের স্ক্রিন চেঞ্জ করার জন্য 1,999টাকা দিতে হবে। আর এই অফার 1জুন থেকে 30জুন পর্যন্ত পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo