Samsung Galaxy S8, S8+ আর Galaxy Note 8 ফোনটি অ্যান্ড্রয়েড পাই ওয়ান UI পেতে পারে

Samsung Galaxy S8, S8+ আর Galaxy Note 8 ফোনটি অ্যান্ড্রয়েড পাই ওয়ান UI পেতে পারে
HIGHLIGHTS

স্যামসাংয়ের Galaxy 8 সিরিজ আর Galaxy Note 8 সিরিজ খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাই নির্ভর ওয়ান UI আপডেট পাবে বলে মনে করা হচ্ছে, তবে এই বিষয়ে কোম্পানির তরফে অফিসিয়ালি কিছু বলা হয়নি

Samsung ডেভেলাপার্স কনফারেন্সের সময়ে কোম্পানি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের ওপরে তাদের ব্র্যান্ড নিউ ওয়ান UI য়ের কথা ঘোষনা করে। আর সেই সময়ে কোম্পানি বলেছিল যে এই আপডেটড ভার্সান শুধু তাদের 2018 সালের ফ্ল্যাগশিপ ফোনের জন্য রিলিজ করা হয়েছে। আর এই স্মার্টফোন গুলির মধ্যে Galaxy S9, Galaxy S9+ আর Galaxy Note 9 স্মার্টফোন আছে। আর এর সঙ্গে এও জানা গেছে যে কোম্পানি এবার তাদের কিছু পুরনো ফোনেও অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ওয়ান UI ভার্সানের আপডেট দিতে পারে যার মধ্যে Galaxy S8, Galaxy S8+ আর Galaxy Note 8 আছে। আর আপনাদের বলে রাখি যে স্যামসাংয়ের এই স্মার্টফোন গুলি অ্যান্ড্রয়েড 9.0 পাই আর WiFI সার্টিফায়েড।

তবে এখনও কোম্পানি রিপোর্ট থেকে নিশ্চিত হওয়া যায়নি যে Galaxy S8, Galaxy S8+ আর Galaxy Note 8 ফোন গুলির জন্য ওপেন বিটা রিলিক করা হয়েছে কিনা। খবর সত্যি বলে মানলে রিপোর্ট অনুসারে 15 নভেম্বর থেকে Galaxy S9, Galaxy S9+ আর Galaxy Note 9 ইউজার্সদের জন্য অ্যান্ড্রয়েড পাই নির্ভর One UI সফটোয়্যার আপডেট করা হয়েছে। আর রিপোর্ট অনুসারে অ্যান্ড্রয়েড পাই আর One UI ওপেন বিটা ভার্সান প্রথমে জার্মানি, ইউরোপ, দক্ষিণ কোরিয়ার সঙ্গে ভারত, চিন, ফ্রান্স, স্পেন আর ইউকেতে দেওয়া হতে পারে।

কী করে ওপেন বিটা রিলিজে সাইন আপ করবেন জানুন

ওপেন বিটা রিলিজ করার জন্য আপনি সহজেই সাইন-আপ করতে পারবেন। এর জন্য আপনাকে এই স্টেপ গুলি ফলো করতে হবে।

Galaxy অ্যাপ বা গুগল প্লে স্টোরে যান।

স্যামসাং মেম্বার্স অ্যাপ বা স্যামসাং+ ডাউনলোড করুন।

এলজি ইন করুন আর ‘Notices’য়ে জান।

অ্যাপ্লিকেশান সাবমিট করার জন্য ওয়ান UI বিটা প্রোগ্রাম রেজিস্ট্রেশান সিলেক্ট করুন।

সাইন আপ করুন।

আপনাদের বলে রাখি যে শুধু মাত্র ইউরোপের স্মার্টফোন ইউজার্সরা এই ভাবে সাইনআপ করতে পারবেন। আর এর সঙ্গে সাইনআপের পরে সেটিংসে গিয়ে আপডেট সফটোয়্যারে ক্লিক করে আপডেট চেক করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo