Samsung Galaxy S8 Active লঞ্চ হল

Updated on 10-Aug-2017
HIGHLIGHTS

Samsung Galaxy S8 Active ফোনটিতে 4000mAh এর ব্যাটারি আছে

Samsung তাদের অ্যাক্টিভ ভেরিয়েন্টের নতুন মডেল Galaxy S8 Active মডেল লঞ্চ করেছে। আকর্ষণীয় ডিজাইনের এই ফোনটিতে 5.8 ইঞ্চির একটি কোয়াড HD ডিসপ্লে আছে। এটি ওয়াটার, ডাস্ট রেজিস্টেনশ যুক্ত। তবে Galaxy S8 এর মতন এই ফোনটির ডিসপ্লে কার্ভ নয়। এই স্মার্টফোনটি আমেরিকায় 11 আগস্ট থেকে পাওয়া যাবে। তবে এখনও অব্দি এই খবর পাওয়া যায়নি এই ফোনটি ভারতে কবে লঞ্চ হবে। এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

স্যামসং জানিয়েছে যে, এই ফোনটি সেন্স গ্রেড জিনিস ব্যবহার করে বানানো হয়েছে আর এই ফোনটি মেটাল ফ্রেম যুক্ত। যার ফলে এটি একটি শক্তিশালী ফোনে পরিণত হয়েছে। এই ফোনের ব্যাক কভারে টেক্সচার ফিনিস আছে এই ফোনটি 4000mAh ব্যাটারি যুক্ত।

এই ডিভাইসটিতে বিক্সবি আছে, যাতে অ্যাক্টিভেট জোণ নামে একটি সুবিধা আছে, যাতে ইউজার্সরা অ্যাক্টিভ লাইভ স্টাইলের মতন ব্যারোমিটার, কম্পাস আর ফ্ল্যাশ লাইট সহজেই অ্যাক্সেস করতে পারবে। TheGalaxy S8 Active ফোনটিতে Samsung Knox আছে। এর বিষয়ে কোম্পানি বলেছে যে এটি ডিফেন্স-গ্রেড মোবাইল সিকিউরিটি যুক্ত, এর ব্যবহার ২৮টি সরকার করে থাকে।

স্যামসং ইলেকট্রনিক্স উত্তর আমেরিকার CEO টিম ব্যাক্সটার বলেছেন যে, ‘আমরা 5ম জেনারেশানের Galaxy Active লঞ্চ করার জন্য তৈরি করেছি। যা বেশি মজবুত হওয়ার সঙ্গে সঙ্গে ভাল ফিচার্স যুক্ত’।

এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

সোর্সঃ 

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :