200MP ক্যামেরা সহ আসছে Samsung এর দুর্দান্ত ফোন, শক্তিশালী প্রসেসর সহ থাকবে 256GB স্টোরেজ

200MP ক্যামেরা সহ আসছে Samsung এর দুর্দান্ত ফোন, শক্তিশালী প্রসেসর সহ থাকবে 256GB স্টোরেজ
HIGHLIGHTS

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে Samsung তাদের Galaxy S23 সিরিজ লঞ্চ করতে পারে

Galaxy S23 সিরিজের বেস ভ্যারিয়্যান্ট 256GB স্টোরেজ সহ আসতে পারে

Samsung Galaxy S22 এবং Samsung Galaxy S22+ এর বেস ভ্যারিয়্যান্ট 128GB স্টোরেজ সহ আসে

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে Samsung তাদের Galaxy S23 সিরিজ লঞ্চ করতে পারে। আপকামিং স্মার্টফোনটি 200MP প্রাইমারি ক্যামেরা, স্যাটেলাইট কানেক্টিভিটি এবং অন্যান্য ফিচার সহ আসবে বলে আশা করা হচ্ছে। এখন, টিপস্টার আহমেদ কাদের জানিয়েছে যে দক্ষিণ কোরিয়ার কোম্পানি আপকামিং Galaxy S Series-এ 128 জিবি স্টোরেজ সহ বেস মডেলটি বন্ধ করতে পারে। এছাড়া, Samsung Galaxy S22 এবং Samsung Galaxy S22+ এর বেস ভ্যারিয়্যান্ট 128GB স্টোরেজ সহ আসে। iPhone 14 এর বেস মডেলটিও 128GB স্টোরেজ সহ আসে।

256GB স্টোরেজ সহ আসতে পারে ফোন

লিকস্টারের মতে, Galaxy S23 সিরিজের বেস ভ্যারিয়্যান্ট 256GB স্টোরেজ সহ আসতে পারে। তবে স্টোরেজ বাড়ার ফলে ফোনের দামও বাড়তে পারে। Samsung Galaxy S22 এর দাম 72,999 টাকা থেকে শুরু হয়। আশা করা হচ্ছে যে আপকামিং Samsung Galaxy S23 Series এর চেয়ে দামি হবে। 

বলা হচ্ছে যে Samsung Galaxy S23 সিরিজ তিনটি মডেলের সাথে আসবে যা হবে Samsung Galaxy S23, Samsung Galaxy S23+ এবং Samsung Galaxy S23 Ultra।

Galaxy-s23-phone

Android 13 অপারেটিং সিস্টামে কাজ করতে পারে

সম্প্রতি ফাঁস হওয়া অনলাইন পোস্টারে Galaxy S23+-এর প্রথম লুক এবং Samsung Galaxy S23 Ultra-এর ডিজাইন এবং কালার অপশন দেখানো হয়েছে। Samsung Galaxy S23+ পোস্টারে পিংক কালার ভ্যারিয়্যান্টে দেখা গিয়েছে। স্মার্টফোন স্ক্রিনের উপরের দিকে একটি সার্কুলার পাঞ্চ হোল এবং পিছনে ট্রিপল ক্যামেরা সেন্সর সহ আসতে পারে। যদিও এর আল্ট্রা মডেলটি গ্রিন কালার অপশনে দেখা গিয়েছে।

Samsung Galaxy S23 সিরিজ Qualcomm এর Snapdragon 8 Gen 2 octa-core প্রসেসর সহ আসতে পারে। যদিও ফোনটি অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে ওয়ান UI আউট-অফ-দ্য-বক্সে চলবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo