Samsung Galaxy S10 স্মার্টফোনে আইরিস স্ক্যানারের যায়গায় এই ফিচারটি থাকতে পারে

Samsung Galaxy S10 স্মার্টফোনে আইরিস স্ক্যানারের যায়গায় এই ফিচারটি থাকতে পারে
HIGHLIGHTS

এরকম খবর পাওয়া যাচ্ছে যে পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস Samsung Galaxy S10 থেকে আইরিস স্ক্যানার সরিয়ে দেওয়া হতে পারে, আর এই ফিচারের যায়গায় কোম্পানি এই ফোনে একটি 3D ফেস স্ক্যানিং দিতে পারে

এরকম খবর পাওয়া যাচ্ছে যে স্যামসং তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Samsung Galaxy S10 স্মার্টফোনে আইরিস স্ক্যানার সরিয়ে দেওয়া হতে পারে আর এই ফিচারের জায়গায়া কোম্পানি ফোনে একটি 3D ফেস স্ক্যানিং নিয়ে আসতে পারে। এই ডিভাইসটি 2019 সালে লঞ্চ করা হতে পারে। এই ডিভাইসটি লঞ্চ হতে দেরি আছে তবে এখনই এর বিষয়ে বেশ কিছু খবর আর লিক সামনে আসছে।

The Bell য়ের একটি রিপোর্ট অনুসারে স্যামসং গ্যালাক্সি S10 ফোনে কোম্পানির তরফে এরকম প্রথম স্মার্টফোন হবে যা ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হতে পারে। আর এছাড়া এই ডিভাইসে শুধু এই নয় এর সঙ্গে এই ডিভাইসে 3D ফেস স্ক্যানিং বা অ্যাপেল iPHone X য়ের মতন মিল যুক্ত এই ফিচার থাকতে পারে। যদি এই কাজটি স্যামসংয়ের তরফে সাফল্য পায় তবে বলা যায় যে কোম্পানির তরফে এই ডিভাইসে আইরসি স্ক্যানার সরিয়ে দেওয়া হতে পারে। আর এটি বেট আর ক্সট সেভিং হবে।

তবে সাম্প্রতিক আরএকটি খবরে এটা বলা হয়েছিল যে স্যামসং ডিসপ্লেজ, স্যামসং য়ের ডিসপ্লে তৈরি কারি ইউনিট যা এই সময়ে সাউন্ড এমিট ডিসপ্লে নিয়ে কাজ করছে। আর আপনাদের এও বলে রাখি যে 2019সালে এই ফোনে এই প্রযুক্তি দেখা যেতে পারে। এই নতুন ডিসপ্লের ফলে ফোনে চিরকালীন ইয়ারপিস সরিয়ে দেওয়া হতে পারে। আর এছাড়া এর মাধ্যমে ইউজার্সরা নিজের স্মার্টফোনে বেশি থিন বেজেল রাখতে পারবেন, আর যার পরে আপনি একটি বড় স্ক্রিন পাবেন। আর এই প্রযুক্তি স্যামসং গ্যালাক্সি S10 স্মার্টফোনে প্রের বছর দেখা যেতে পারে।

এই সময়ে স্যামসং গ্যালাক্সি S9 আর স্যামসং গ্যালাক্সি S9+ স্মার্টফোনে একটি বড় ডিসপ্লে দেয়াওয়া হতে পারে আর এই স্মার্টফোনে ডিসপ্লে 18:5:9 রেশিও যুক্ত হতে পারে। আর এই স্মার্টফোনে ন্যারো বেজেল দেখা যেতে পারে। আর এর টপে আপনারা একটি ইয়ারপিস ডিসপ্লে ডিজাইন সরিয়ে দিতে পারবেন, আর এর মানে এই যে আপনারা স্ক্রিনে বেশি স্পেস পাবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo