SAMSUNG GALAXY S10+ ফোনটির OLYMPIC GAMES EDITION এল

SAMSUNG GALAXY S10+ ফোনটির OLYMPIC GAMES EDITION এল
HIGHLIGHTS

Galaxy S10+ Olympic Games Edition জাপানে লঞ্চ করা হয়েছে

এই ফোনে একটি Tokyo Olympics য়ের একটি লোগো দেখা যাবে

ফোনটি জুলাইয়ের প্রথম থেকে কেনা যাবে

স্যামসাংয়ের ফোন Galaxy S10+ Olympic Games Edition জাপানে লঞ্চ করা হয়েছে, এই ফোনটি 2019 সালের লাইন আপের একটি পার্ট হিসাবে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি 2020 সালে জাপানে হতে চলা অলিম্পিক গেমের আগেই লঞ্চ করা হয়েছে। আপনাদের বলে রাখি যে কোম্পানি 2018 সালেও অলিম্পিক এডিশান লঞ্চ করেছে। আর এটি প্রথমে Note Olympic Editionয়ের মাধ্যমে হয়েছে। এছাড়া 2014 সালে কোম্পানি galaxy Note 3 লঞ্চ করেছিল, যা একটি অলিম্পিক স্পেশাল এডিশান ছিল। আর এছাড়া এর আগেও এই ধরনের বেশ কিছু ফোন লঞ্চ করা হয়েছে।

এই নতুন মোবাইল ফোনটিতে আপনারা Tokyo Olympics য়ের একটি লোগো দেখতে পারবেন, আর এছাড়া এতে প্রিজম হোয়াইট কালারে দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটির রেগুলার ভার্সানের থেকে কিছুটা আলাদা ভাবে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এর সঙ্গে আপনারা স্পেশালি ডিজাইন করা গ্যালাক্সি Buds ও পাবেন।

আর যদি আমরা এই ফোনের মানে Samsung Galaxy S10+ ফোনের বাকি স্পেক্স দেখি তবে এই ফোনে আপনারা 6.4 ইঞ্চির QHD+ Dynamic AMOLED ডিসপ্লে পাবেন আর এছার এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট পাবেন আর এই ফোনে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই স্যামসাংয়ের ফোনে আপনারা একটি 12MP র ডুয়াল পিক্সাল আর ডুয়াল অ্যাপার্চারের প্রাইমারি সেন্সার পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 16MP র আল্ট্রা ওয়াইড লেন্স পাবেন। আর এই ফোনে 123 ডিগ্রির ফিল্ড অফ ভিউ আছে আর এই ফোনে আপনারা একটি 12MP র টেলিফটো লেন্স পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি 10MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে 8MP র সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি 4100mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ব্যাটারি কোম্পানির ফাস্ট চার্জিং সাপোর্ট করে আর ওয়ারলেস চার্জিংও সাপোর্ট করে আর এছাড়া এই ফোনে আপনারা ওয়ারলেস চার্জিংও পাবেন।

Samsung Galaxy S10+ Olympic Games Edition ফোনটি জাপানে  NTT Docomoর মাধ্যমে জুলাইয়ের প্রথমে 110,000 তে কেনা যাবে আর এছাড়া এই ফোনটি 1000 ডলার মানে 70,420 টাকা দামে কেনা যাবে।

সোর্সঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo