Samsung Galaxy On6 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এই 5টি ফিচার্সের জন্য এটি আরও স্পেশাল হয়ে উঠল

Samsung Galaxy On6 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এই 5টি ফিচার্সের জন্য এটি আরও স্পেশাল হয়ে উঠল
HIGHLIGHTS

Samsung Galaxy On6 স্মার্টফোনে ফেস আনলক ফিচার ছাড়া ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে

যেমন বলা হয়েছিল তেমনি আজকে ভারতে স্যামসং তাদের Samsing Galaxy On6 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। আর স্যমসং স্যামসং গ্যালাস্ক্লি j সিরিজ, আর গ্যালাক্সি A সিরিজ স্মার্টফোনে যেমন ইনফিনিটি ডিসপ্লে দিয়েছে তেমনি এতেও দিয়েছে আর এর সঙ্গে আছে ফেস আনলক ফিচার। Samsung Galaxy On6 স্মার্টফোনটির দাম 14,490টাকা। আর এছাড়া আপনাদের বলে দি যে এই ফোনটি শুধু ফ্লিপকার্টে এক্সক্লিউশিভ ভাবে কেনা যাবে। তবে এটি আপনারা 5জুলাই কিনতে পারবেন।

 Galaxy On6 য়ের স্পেসিফিকেশান

এই ডিভাইসে কোম্পানি 5.6 ইঞ্চির HD+ Supar AMOLED ডিসপ্লে দিয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:5:9 । আর এছাড়া এতে আপনারা কোম্পানির নিজেদের এক্সিয়ন্স 7870 অক্টা কোড় প্রসেসার পাবেন। আর এছাড়া এতে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনটির ক্যামেরা

এই ফোনে ছবি তোলার জন্য একটি 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ক্যামেরার সঙ্গে আপনারা একটি LED ফ্ল্যাশ পাবেন। আর এই ফোনে আপনারা একটি 8মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরা পাবেন। স্যামসং এই ডিভাইসে AI নির্ভর সেলফি ফোকাস ফিচার দিয়েছে। আর এর মাধ্যমে আপনারা সিবঙ্গেল ক্যামেরার পরে DSLR য়ের মতনব ছবি তুলতে পারবেন। আর এছাড়া ক্যামেরা অ্যাপে আপনারা লাইভ স্টিকার্স, স্টেমস আর ফিল্টার্স পাবেন।

এই ফোনে আপনারা একটি 3,000mAh য়ের ব্যাটারি পাবেন আর এহচারা আপনারা কানেক্টিভিটি অপশানে ডুয়াল-সিম , 4G VoLTE , ব্লুটুথ, ওয়াই ফাই আর GPS পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতে কাজ করে। আর ফোনে একটি ফেস আনলক ফিচারের সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo