SAMSUNG GALAXY NOTE 10+ য়ের স্টার ওয়ার্স স্পেশাল এডিশান লঞ্চ হল

SAMSUNG GALAXY NOTE 10+ য়ের স্টার ওয়ার্স স্পেশাল এডিশান লঞ্চ হল
HIGHLIGHTS

Samsung Galaxy Note 10+ Star Wars Special Edition য়ে স্টার ওয়্যার সিনেমার ডিজাইন পাওয়া যাবে

আর এর সঙ্গে এই ফোনে আপনারা ডিজিটাল কন্টেন্ট যেমন ওয়ালপেপার, আইকন, অ্যানিমেশান আর সাউন্ড ইত্যাদি পাবেন

স্যামসাং তাদের নতুন মোবাইল ফোন স্পেশাল এডিশানের Samsung Galaxy Note 10+ Star Wars Special Edition লঞ্চ করেছে। এটি কোম্পানি আমেরিকাতে লঞ্চ করেছে। আর এই ফোনের দাম 1299.99 ডলার।, মানে ভারতীয় মুদ্রায় এর দাম 93,500 টাকা করা হয়েছে। আর এই ফোনটি আপনারা অ্যামাজনের মাধ্যমে কিনতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা কিছু সেরা ওয়ার স্টোর আর সিলেক্টেড মাইক্রোসফট স্টোর্স আর স্যামসাং ডট কম থেকে কিনতে পারবেন।

শুধু যে এই তা নয় এর সঙ্গে আপনারা স্যামসাং এক্সপিরিয়েন্স স্টোর থেকে এই ফোনটি কিনতে পারবেন। আর এই ফোনটি 13 ডিসেম্বর US তে সেল করা হবে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে 10 ডিসেম্বর অন্য বাজারেও পেতে পারবেন।

স্যামসাং নোট 10 য়ের এই স্পেশাল এডিশানে আপনারা সিনেমা ইন্সাপার্ড ডিজাইন পাবেন আর এর সঙ্গে আপনারা এতে ডিজিটাল ওয়ালপেপার, আইকন, অ্যানিমেশান আর সাউন্ড পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে স্পেশালি ডিজাইন করা কেস পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আপনারা S পেনের সঙ্গে গ্যালাক্সি বাড পাবেন। আর এর সগে এই ফোনে আপনার ওয়ার সিনেমার কিছু দিন আগেই এসেছে।

Samsung Galaxy Note 10+ Star Wars Special Edition ফোনের স্পেসিফিকেশান

এই ফোনে আপনারা একটি 6.8 ইঞ্চির ডায়নামিক OLED ডিসপ্লে আছে আর এটি QHD+ প্যানেল যুক্ত। আর এরস্নগে এই ফোনটি HDR10+ সাপোর্ট পাচ্ছে। আর এটি কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই ফোনে আপনারা স্যামসাং Exynos 9825 স্ন্যাপড্র্যাগন  855 প্লাস সাপোর্ট যুক্ত আর এই ফোনে আপআন্রা পাবেন 12Gb র‍্যাম আর 512GB UFS 3.0 স্টোরেজ।

এই ফোনে আপনারা পাবেন 12MP প্রাইমারি ক্যামেরা আর এই ফোনে আছে থ্রি স্টেপ অ্যাপার্চার। আর এই ফোনে এর সঙ্গে আপনারা একটি 12MPর টেলিফটি লেন্স পাবেন। আর এই ফোনের একটি 16MP র সেন্সার আছে।

এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 10MP র ক্যামেরা পাবেন আর এই ফোনে আছে 4300mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে আপনারা 45W ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন আর এই ফোনে আছে 20W য়ের ওয়ারলেস চার্জ। ফোনটি IP68 সাপোর্ট করে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo