SAMSUNG GALAXY M40 ফোনটি 25,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে

Updated on 15-May-2019
HIGHLIGHTS

Galaxy M40 র দাম জানা গেছে

Galaxy M সিরিজের পরবর্তী ডিভাইস হবে M40

এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা দেওয়া হবে

Samsung ভারতে তাদের Galaxy M সিরিজের ফোনের সিরিজে আরও একটি ফোন আনতে চলছে। কোম্পানি তাড়াতাড়ি তাদের নতুন সিরিজ Galaxy M40 স্মার্টফোন লঞ্চ করতে পারে। Galaxy M40 এই সিরিজের পরবর্তী ফোন হবে আর এটি এই সিরিজের এর মধ্যে এই আপকামিং ফোনটিই সব থেকে শক্তিশালী ফোন হবে। এর আগে কোম্পানি Galaxy M10, Galaxy M20 আর Galaxy M30 লঞ্চ হয়েছে। স্যামসাং প্রায় 40 দিনের মধ্যে galaxy A ফোনটির 2 মিলিয়ান ইউনিট বিক্রি করেছে আর নতুন galaxy M সিরিজের ফোন সফল হওয়ার পড়ে কোম্পানি আরও ফোন নিয়ে আসছে।

IANS য়ের রিপোর্ট অনুসারে Galaxy M40 ফোনটি ভারতে 25,000 টাকা দামে লঞ্চ করা হতে পারে। আর Galaxy M40 ফোনটি প্রথমে WiFi অ্যালায়েন্স সার্টিফিকেশান ডাটাবেস দেখাচ্ছে আর গিকবেঞ্চে লিস্টিং থেকে এই ডিভাইসের স্পেক্সের বিষয়ে জানা গেছে। galaxy M40 ফোনটি এই মাসের প্রথমে SM-M405F মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে আর গিকবেঞ্চে এই ফোনটি দেখা গেছে ফোনটি  কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 মোবাইল প্ল্যাটফর্মে আসবে। স্মার্টফোনটি 6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে লিস্টেড করা হয়েছে।

Galaxy M40 ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইনের সঙ্গে আসবে আর এই ডিজাইন আমরা কোম্পানির ফ্ল্যাগশিপ ফোন S10 য়ে দেখেছি। স্যামসাং এই পাঞ্চ হোল ডিজাইনকে ইনফিনিটি ) ডিজাইন বলেছে যখন এই সময়ের galaxy M সিরি ফোনে একে ইনফিনিটি U ডিজাইন বলা হচ্ছে।

স্যামসাং #OMG ক্যাম্পেনও চলছে যেখানে ভারতে পরবর্তী Galaxy M40 রিলিজ লিঙ্কড আছে। Galaxy M40 ফোনটিতে 128GB স্টোরেজ থাকতে পারে আর এটি M30 র মতন ট্রিপেল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হতে পারে। Galaxy M40 ফোনটির মাধ্যমে কোম্পানি Xiaomi Redmi Note 7 Pro, Oppo F11 Pro  আর Vivo V15 য়ের মতন ফোনকে টার্গেট করছে। আর এই ফোনের বিষয়ে বাকি কথা এখনও জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :