Samsung Galaxy M14 5G Deal Alert: বাম্পার ডিল স্যামসাংয়ের ফোনে! 19% ছাড়ের পর কোন 4 কারণে কিনবেন এই ফোন? কেন কিনবেন না?

Samsung Galaxy M14 5G Deal Alert: বাম্পার ডিল স্যামসাংয়ের ফোনে! 19% ছাড়ের পর কোন 4 কারণে কিনবেন এই ফোন? কেন কিনবেন না?
HIGHLIGHTS

Samsung Galaxy M14 5G ফোনটির উপর এখন বাম্পার ছাড়

এই ফোনটির আসল দাম 17,990 টাকা

কিন্তু এটি এখন মাত্র 840 টাকায় কেনা যাবে

Samsung -এর তরফে কিছুদিন আগেই লঞ্চ করা হয়েছে Samsung Galaxy M14 5G ফোনটি। এখন এই ফোনটির উপরেই বাম্পার ডিল রয়েছে। কোম্পানির সাইট ছাড়াও Amazon -এ এই ফোনটির দাম অনেকটাই কমেছে। 

20,000 টাকা রেঞ্জের অন্যতম সেরা ফোন এটি। Samsung Galaxy M14 5G ফোনটির আসল দাম 17,990 টাকা। কিন্তু 19% ছাড়ের পর এটি মাত্র 14,490 টাকায় কেনা যাবে। আর পুরনো ফোন এক্সচেঞ্জ করে যদি এটি কেনেন তাহলে তো মাত্র 840 টাকাতেই এখন Amazon থেকে কেনা যাবে এই ফোন। 

এখন প্রশ্ন সদ্য লঞ্চ হওয়া এই ফোনটি কেন কিনবেন? আর কেন কিনবেন না? Samsung Galaxy M14 5G ফোনটি কেনার 4 রিজন এবং একটি না কেনার কারণ দেখুন। 

Samsung Galaxy M14 5G কেনার কারণ

আরও পড়ুন: New Feature on Android Smartphones: অযাচিত ভাবে কেউ আপনাকে ট্র্যাক করছে? হদিস পেতে Google আনল নতুন ফিচার, কাজ করবে কীভাবে?

1. এই দামের মধ্যে এই ফোনটির ক্যামেরা অত্যন্ত ভাল। ভীষণ নিখুঁত ডিটেল ক্যাপচার করে এই ফোন, থাকে শার্পনেস। কিছু কিছু ছবিতে রংগুলো অতিরিক্ত ভাইব্রেন্ট হয়ে যায় কখনও কখনও। এই ফোনের ক্যামেরা দারুন ভাবে ফোকাস করে। অল্প আলোতেও এই ফোনের সাহায্যে দারুন ছবি তোলা যায়। 

2. এই ফোনে দুর্দান্ত একটি ব্যাটারি আছে। বিপুল বড় একটি ব্যাটারি পাবেন Samsung Galaxy M14 5G ফোনে। 6000mah ব্যাটারি আছে এখানে। এক চার্জে এই ফোন দুদিন পর্যন্ত চলতে পারে। 

Samsung Galaxy M14 5G price drops know 4 reasons to buy and 1 to avoid

3. এই ফোনের পারফরমেন্স মোটের উপর বেশ ভাল। ক্যান্ডি ক্রাশ, অ্যাসফল্ট 9 ইত্যাদি গেম কম গ্রাফিক্স অপশনে খেলা যায়। সব থেকে বড় কথা এখানে 5G পরিষেবা পাওয়া যায়। 

4. 6.6 ইঞ্চির একটি বড় LCD রয়েছে এই ফোনে যেখানে Full HD+ রেজোলিউশন আছে। LCD প্যানেল হলেও এখানে ডিসপ্লে বা ভাইব্রেন্ট কালার নিয়ে কোনও সমস্যা হয় না। 

আরও পড়ুন: Tecno Pova 5 India Price: আগামী সপ্তাহেই বিক্রি শুরু টেকনোর নতুন ফোনের, কততে কেনা যাবে MediaTek প্রসেসর যুক্ত ডিভাইস?

কেন কিনবেন না এই ফোন? 

এই ফোনের বক্সে কোনও চার্জার থাকে না। বাজেট ফোন বিভাগেও এই সমস্যা দেখা যায় Samsung এর ফোনের ক্ষেত্রে। একই সঙ্গে এই ফোনের চার্জিং স্পিড বড় কম, মাত্র 25W।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo