স্যামসাং সামনের মাসে ভারতে Galaxy M সিরিজের তিনটি ফোন লঞ্চ করতে পারে

স্যামসাং সামনের মাসে ভারতে Galaxy M সিরিজের তিনটি ফোন লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

স্যামসাংয়ের M সিরিজ ছাড়া সাওমি তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে যা 48MP র ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত হবে

বৈশিষ্ট্য

  • Galaxy M সিরিজটি 2019 সালে লঞ্চ হবে
  • সাওমি সামনের মাসে 48MP র ক্যামেরা যুক্ত ফোন লঞ্চ করবে
  • Galaxy M সিরিজে তিনটি ফোন আছে

 

স্যামসাং ইন্ডিয়া 2019 সালের জানুয়ারি মাসে Galaxy ‘M’ সিরিজে তিনটি ফোন লঞ্চ করতে চলেছে। Galaxy ‘M’ সিরিজের এই তিনটি পরবর্তী ফোন গুলি M10, M20 আর M30 বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চে দেখা গেছে। Galaxy M30 ফোনে এক্সিয়ন্স 7885 চিপসেট আর 4GB র‍্যাম থাকতে পারে।

Galaxy ‘M’ সিরিজের ফোনে Galaxy A7 আর A9 য়ের পরে স্যামসাংয়ের প্রথম ট্রিপেল ক্যামেরা আর কোয়াড কোরের ফোন হবে। 2018 সালে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইসেস Galaxy S9, S9+ আর Galaxy Note 9 এই বছরের সেরা ফোন আর সেখানে Galaxy ‘J’ সিরিজের মিড রেঞ্জের একটি ভাল স্মার্টফোন।

স্যামসাং ইন্ডিয়া 2019 সালের প্রথমে তাদের বেশ কিছু দারুন প্রোডাক্ট লঞ্চ করার জন্য তৈরি। নতুন সিরিজে স্যামসাং ভারতে লিড করছে আর স্মার্টফোন ব্র্যান্ড Xiaomi কে পেছনে ফেলার জন্য তৈরি হচ্ছে। আর সাওমি ভারতের 28% মার্কেট শেয়ার রেখেছে। আর স্যামসাংয়ের মতন সাওমিও 2019 সালের জানুয়ারি মাসের প্রথমে নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে যা 48MP ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo