Samsung Galaxy J7 Prime 2 স্মার্টফোনটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে

Samsung Galaxy J7 Prime 2 স্মার্টফোনটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Samsung Galaxy J7 Prime 2 স্মার্টফোনটি 28 মার্চ থেকে সব অফলাইন স্টোরে সেলের জন্য পাওয়া যাচ্ছে, খুব তাড়াতাড়ি এই ফোনটি আপনারা স্যামসং ইন্ডিয়ার ওয়েবসাইটে কিনতে পাওয়া যাবে

গত সপ্তাহেই স্যামসং তাদের Samsung Galaxy J7 Prime স্মার্টফোনটি কোন রকম খবরাখবর ছাড়াই লঞ্চ করে দিয়েছে। আর এবার শেষ অব্দি এই ডিভাইসটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটি ভারতের সমস্ত অফলাইন স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে, আর এটি 28 মার্চ থেকে শুরু হয়েগেছে। আর এছাড়া এটি স্যামসং ইন্ডিয়ার ওয়েবসাইটেও খুব তাড়াতাড়ি কিনতে পাওয়া যাবে। এর দাম 13,990টাকা। 

আমরা এই স্মার্টফোনটির কিছু প্রধান ফিচার্সের বিষয়ে কথা বলছি। এই ডিভাইসটিতে আপনারা অক্টা-কোর এক্সিয়ন্স 7 সিরিজের প্রসেসার দেওয়া হয়েছে আর এছাড়া এতে একটি 13- মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা এর একটি বড় বৈশিষ্ট্য। এই স্মার্টফোনটির ফ্রন্টে আপনারা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও পাবেন। ফোনটিতে আপনারা স্যামসংয়ের পে মিনি সাপোর্টও পাচ্ছেন। আর এছাড়া এখানে আপনাদের এও জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটি গোল্ড আর ব্ল্যাক দুটি আলাদা কালার অপশানে পাওয়া যাচ্ছে।

আজকে পেটিএমমলে এই স্মার্টফোন, ক্যামেরা সহ এই জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

আমরা যদি স্যামসংয়ের এই ফোনটির বিষয়ে কিছু স্পেসিফিকেশান আর ফিচার্স দেখে নি তবে দেখা যাবে যে এই ফোনটিতে আপনারা একটি 5.5-ইঞ্চির FHD 1080×1920পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে আপনারা 3GB র‍্যাম পাবেন। আর এছাড়া এই ফোনটির স্টোরেজ কেমন তাও দেখে নেওয়া যাক। এই ফোনটিতে আপনারা 32GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন আর এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 256GB অব্দি এক্সপেন্ড করা যাবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

এই ফোনটিতে ফটোগ্রাফির জন্য একটি 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর একটি 13মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। ফোনটিতে কানেক্টিভিটির জন্য আপনারা ওয়াই-ফাই 802.11 b/g/n, GPS, Bluetooth 4.1, 3G, 4G সাপোর্ট পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে একটি 3300mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo