Samsung Galaxy J3 Pro Plus স্মার্টফোনটি লঞ্চ হল

Samsung Galaxy J3 Pro Plus স্মার্টফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

Samsung Galaxy J3 Pro Plus গোল্ড রঙে পাওয়া যাচ্ছে

Samsung Galaxy J3 Pro Plus স্মার্টফোনটিকে আজ চিনে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটিতে মেটালিক টেক্সচার দেওয়া হয়েছে। আপনাদের বলে দি যে গত কালই কোম্পানি ভারতে ফ্লিপকার্টে Samsung Galaxy J3 Pro এর সেল শুরু করেছে।

Samsung Galaxy J3 Pro Plus এর ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক, এতে 5- ইঞ্চির HD AMOLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1280 x 720 পিক্সাল। এর সঙ্গে এই ফোনটিতে 1.5GHz  কোয়াড-কোর প্রসেসার আর 2GB র‍্যাম দেওয়া হয়েছে। এর ইন্টারনাল স্টোরেজ 16GB’র স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়। এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 5.1 ললিপপ অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এতে 2600mAh এর ব্যাটারিও দেওয়া হয়েছে।

এই স্মার্টফোনটির ক্যামেরা সেটাআপের দিকে যদি দেখা যায় তবে এতে 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্লাশের সঙ্গে দেওয়া হয়েছে। এটি 5 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত। এটিতে ডুয়াল সিম, 4G LTE, ওয়াই-ফাই 802.11 b/g/n, ওয়াই-ফাই ডাইরেক্টার, ব্লুটুথ 4.1, NFC, একটি মাইক্রো USB পোর্টের মতন ফিচার্স এই স্মার্টফোনটিতে দেওয়া হয়েছে। এর ত্থিকনেস 7.9mm আর এর ওজন 138 গ্রাম।

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo