ভারতে 20 নভেম্বর Samsung Galaxy A9(2018) লঞ্চ করা হতে পারে

ভারতে 20 নভেম্বর Samsung Galaxy A9(2018) লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

মালেশিয়াতে লঞ্চ হওয়া Samsung Galaxy A9 ফোনটি লঞ্চ করার সময়ে কোম্পানি এটি তাড়াতাড়ি ভারতে লঞ্চ করবে বলেছিল, কোম্পানি অনুসারে এই স্মার্টফোনটি 20 নভেম্বর ভারতে লঞ্চ করা হতে পারে,লঞ্চের আগে এর ভারতীয় মূল্য জানা গেছে

সুত্র অনুসারে স্যামসাং তাদের নতুন মডেল Galaxy A9 2018 ভারতে 20 নভেম্বর লঞ্চ কড়তে পারে। লঞ্চ ইভেন্টের জন্য কোম্পানি মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। তবে এই ইভানাইটসে এখনও এটা বলা হয়নি যে কোন ডিভাইস লঞ্চের ইনভিটেশান পাঠানো হয়েছে। ইনভিটেশানে স্মার্টফোনের চারটি ক্যামেরা সেটআপ হাইলাইট করার জন্য “4X Fun” ট্যাগলাগানো ব্যাবহার করা হয়েছে। আর বিশ্বের প্রথম 4টি ক্যামেরা যুক্ত ফোন স্যামসাং গ্যালাক্সি A9 গুরগাওয়ে দুপুর 12 টায় লঞ্চ করা হতে পারে। আর বলা হচ্ছে যে এই ফোনটি লঞ্চ হলে এটি সদ্য লঞ্চ হওয়া OnePlus6T কে করা টক্কর দেবে।

গত মাসে মালেশিয়াতে লঞ্চ হওয়া Samsung Galaxy A9 ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে তা বলা হয়েছিল। লঞ্চের আগে এর ভারতীয় মূল্য জানা গেছে। বলা হচ্ছে যে স্যামসাংয়ের ‘ওয়েবসাইট সোর্স কোড’য়ে দেওয়া এর দাম অনুসারে ভারতে এই ফোনটির দাম প্রায় 39,000 টাকা হতে পারে। আর মালেশিয়াতে লঞ্চের সময়ে এই ফোনটির দাম ইউরোপিয়ান বাজারে EUR 599 মানে ভারতীয় মুদ্রায় 51,300 টাকা বলা হয়েছে।

Samsung Galaxy A9(2018) স্মার্টফোনটির ফিচার্স আর স্পেসিফেকেশান

আপনারা এই স্মার্টফোনটিতে 24MP f/1.7 য়ের একটি স্পেসাল ক্যামেরা পেতে পারে। আর এর সঙ্গে এই ফোনে 8MP f/2.4 12nm য়ের আল্ট্রাওয়াইড ক্যামেরা আর একটি 5MP f/2.2 ডেপথ সেন্সিং আর চতুর্থ ক্যামেরা দেওয়া হতে পারে। Samsung Galaxy A9(2018) ফোনটিতে আপআন্রা 1080p রেজিলিউশানের সঙ্গে 6.3 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকতে পারে। আর এই ফোনে 6GB আর 8GB র‍্যাম থাকতে পারে।

Samsung Galaxy A9 ফোনে একটি 3,800mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে। আর এই ফোনটিতে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স(AI) সিন রেকগজেশানও দেওয়া হতে পারে আর যা ছবি তোলার জন্য সাব্জেক্টের ডেপথ ডিটেক্ট করতে পারে আর এই সময়ে এটি অসাধারন অটোমেটিকাল অ্যাডজাস্ট কড়তে পারে। আর এর ডেপথ লেন্সের মাধ্যমে ইউজার্সরা ছবির DOP র জন্য ম্যানুয়েলি সেটিংস করতে পারবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo