Samsung Galaxy A9 Star আর Galaxy A9 Star Lite স্মার্টফোন দুটি প্রি অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে, 15 জুন এই ফোন দুটি লঞ্চ হতে পারে

Samsung Galaxy A9 Star আর Galaxy A9 Star Lite স্মার্টফোন দুটি প্রি অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে, 15 জুন এই ফোন দুটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

এই দুটি স্মার্টফোন মিড রেঞ্জে ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে

Samsung তাদের স্যামসং গ্যালাক্সি A9 Star আর স্যামসং গ্যালাক্সি A9 Star Live স্মার্টফোন দুটির জন্য চিনে প্রি-অর্ডার শুরু করে দিয়েছে। এই দুটি স্মার্টফোনকে নিয়ে বেশ কিছু লিক খবর আর গুজব সামনে এসেছে আর এসবের মাঝে এই দুটি ফোনের কিছু স্পেক্স আর ফিচারও সামনে এসেছে। মনে করা হচ্ছে যে এই স্মার্টফোন দুটিকে কোম্পানি চিনে 15 জুন লঞ্চ করতে পারে। আর আপনারা জানেন যে এই স্মার্টফোন দুটির জন্য প্রি-অর্ডার নেওয়া শুরু হয়ে গেছে, তবে ফোন দুটি লঞ্চ হওয়ার আগেই এই অর্ডার প্রক্রিয়া শেষ হয়ে যাবে। আর এর মানে এই যে এই ফোন দুটি 14জুন প্রিওর্ডার নেওয়া বন্ধ হয়ে যাবে।

আর এই দুটি স্মার্টফনিয়ে একটি পোস্টার লিক হয়েছিল। এই পোস্টারে স্যামসং গ্যালাক্সি S9 Star স্মার্টফোনের বিষয়ে খবর পাওয়া গেছে আর এই ডিভাইসে একটি আলদা ডিভাইস মানে স্যামসংগ্যালাক্সি A9 Star Lite য়ের বিষয়ে খবর সামনে আসে। আর এই দুটি স্মার্টফোন একই রকমের ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই স্মার্টফোনের লাইট ভার্সানে আপনারা কিছু হালকা স্পেক্স পাবেন।

এই দুটি ডিভাইস নিয়ে একটি রেন্ডার-অন ভিডিও সামনে এসেছিল, যা সম্প্রতি কাল ইন্টারনেটে দেখা গেছিল। আর এই ভিডিওতে দেখা গেছিল যে এই ডিভাইসে একটি বড় ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে, এর এই ডিসপ্লে আমরা স্যামসং গ্যালাক্সি S9+  স্মার্টফোনে দেখেছি।

আর এছাড়া এর  ফ্রন্টে আপনারা এক্রতি এজ-টু-এজ ডিসপ্লে দেখা যাবে আর এই ফোনে নচ নেই। আর এই ফোনটিতে আপনারা একি ভার্টিকালি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আগের কিছু রিপোর্ট অনুসারে এই ডিভাইসে আপনারা একটি 24মেগাপিক্সালের আর একটি 16মেগাপিক্সালের ক্যামেরা সেন্সার থাকতে পারে।

এই ডিভাইসের লিক স্পেক্সের বিশেয় আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে আপনারা একটি 6.28ইঞ্চির AMOLED ডিসপ্লে 2200×1080পিক্সাল রেজিলিউশানের সঙ্গে থাকবে। আর এছাড়া এতে একটি 18:5:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে আর এই ফোনে আপনারা একটি 4GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এছাড়া এতে একটি 24মেগাপিক্সালের সেলফি ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের সম্ভাব্য ব্যাটারি 3,700mAh। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড Oreo র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo