স্যামসং গ্যালাক্সি A9 প্রো স্মার্টফোন ভারতে লঞ্চ

স্যামসং গ্যালাক্সি A9 প্রো স্মার্টফোন ভারতে লঞ্চ
HIGHLIGHTS

এই স্মার্টফোনে একটি 6 ইঞ্চি ডিসপ্লে উপস্থিত রয়েছে. এই ফোন 5000mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা.

স্যামসাং ভারতীয় বাজারে চালু করেছে তার একটি নতুন স্মার্টফোন গ্যালাক্সি A9 প্রো. এই স্মার্টফোনের ভারতে মুল্য Rs. 32,490 রাখা হয়েছে. এই স্মার্টফোন ভারতে 26 সেপ্টেম্বর থেকে বিক্রয় জন্য উপলব্ধ করা হবে. এটি কে কালো, স্বর্ণ ও সাদা রং ক্রয় করা যাবে. এই স্মার্ত্ফোনে একটি 6 ইঞ্চি ডিসপ্লে বিদ্যমান রয়েছে. এই ফোন 5000mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা.

আরও দেখুন : বাজারে ইউনিক ফিচার সহ তিনটি নতুন বাজেট স্মার্টফোন নিয়ে এল লেনোভো

যদি সামসাং গ্যালাক্সি A9 প্রো স্মার্টফোনের ফিচার সম্পর্কে চর্চা করি তাহলে, এতে কাবার্ড গ্লাস এর সঙ্গে 6 ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়, যার রেজল্যুশন সঙ্গে 6 ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়, যার রেজল্যুশন 1080×1920 পিক্সেল. ফোনে 64-বিট অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 652 প্রসেসর এবং গ্রাফিক্স এর জন্য অ্যাড্রিনো 510 জিপিইউ ও উপস্থিত রয়েছে. এই ফোন 4 গিগাবাইটের Ram এবং 32GB ইন্টারনাল স্টোরেজ দিয়ে সজ্জিত. যাকে মাইক্রো এসডি কার্ড এর সাহায্যে 128 গিগাবাইট পর্যন্ত করা যেতে পারে.

এছাড়া সামসাং গ্যালাক্সি A9 প্রো স্মার্টফোনে 16 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ওয়াইড সেলফি মোড, সেলফ-পোট্রেট মোড, পাম সেলফি মোড এর সঙ্গে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওব হয়েছে. ফোনে একটি 5000mAh ব্যাটারি রয়েছে. এটি একটি ডুয়াল-সিম স্মার্টফোন. এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 5.1 ললিপপ উপর সঞ্চালিত হয়. এছাড়া এতে ব্লুটুথ v4.1, জিপিএস, এনএফসি, ওয়াই-ফাই এবং ইউএসবি 2.0 যেমন বৈশিষ্ট্য আছে. হোয়াইট এবং স্বর্ণের রং রূপের ফোন পাওয়া যাবে.

আরও দেখুন : মাইক্রোসফট এই ডিসেম্বর থেকে বন্ধ করতে চলেছে লুমিয়া স্মার্টফোন

আরও দেখুন : Zen এডমায়র স্টার অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোর সং লঞ্চ, মুল্য Rs.3,29

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo