Samsung Galaxy A60 মোবাইল ফোনের স্পেক্স লিক হল ,ট্রিপেল ক্যামেরা যুক্ত ফোন হতে পারে

Samsung Galaxy A60 মোবাইল ফোনের স্পেক্স লিক হল ,ট্রিপেল ক্যামেরা যুক্ত ফোন হতে পারে
HIGHLIGHTS

Samsung Galaxy A60 মোবাইল ফোনটির স্পেক্স লিক হয়েছে আর এই ফোনটি 6.7 ইঞ্চির একটি ইনফিনিটি U ডিসপ্লে, 32MP ট্রিপেল ক্যামেরা আর স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এও বলা হচ্ছে যে এই ফোনটি এই বছর এপ্রিল মাসে লঞ্চ করা হতে পারে

হাইলাইট

  • Samsung Galaxy A60 মোবাইল ফোনটিতে একটি FHD+ Super AMOLED Infinity U ডিসপ্লে থাকতে পারে
  • Samsung Galaxy A60 ফোনটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 675 ছাড়া 8GB র র‍্যাম পেতে পারেন
  • আর মনে করা হচ্ছে যে Samsung Galaxy A60 ফোনটি এপ্রিল মাসে লঞ্চ করা হতে পারে

 

স্যামসাং সম্প্রতি ভারতে তাদের galaxy A সিরিজ লঞ্চ করেছে, আর এই সিরিজে কোম্পানি তাদের তিনটি ফোন Galaxy A10, Galaxy A30 আর Galaxy A50 মোবাইল ফোনটি লঞ্চ করেছে। আর এই সিরিজে 2019 সালে বাজারে এসে গেছে। আর এছাড়া কোম্পানি তাদের Samsung Galaxy A40 আর Samsung Galaxy A70 মোবাইল ফোনকে লঞ্চ করতে পারে, তবে এর আগে এদের বিষয়ে কিছু জানা না গেলেও Samsung Galaxy A60 মোবাইল ফোনটির বিষয়ে জানা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই মোবাইল ফোনটিত্র স্পেক্স লিক হয়েছে জানা গেছে যে এটি একটি মিড রেঞ্জ ফোন হিসাবে আসবে।

আর আপনারা জানেন যে সম্প্রতি কোম্পানি Samsung Galaxy A50 ফোনটিতে লঞ্চ করেছে আর এবার জানা গেছে যে কোম্পানি তাদের Samsung galaxy A60 ফোনটি কিছু ভাল স্পেক্সের সঙ্গে লঞ্চ করবে। আর এর লিক স্পেক্স অনুসারে এই ফোনে আপনারা একটি 6.7 ইঞ্চির FHD+ Super AMOLED infinity U ডিসপ্লের সঙ্গে আসবে। আর এই ফোনটিতে স্যামসাং গ্যালাক্সি A60 ফোনটিতে আপনারা একটি U শেপের ওয়াটার ড্রপ নচ থাকবে।

আর এছাড়া Galaxy A60 ফোনটিতে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে,আর এছাড়া এই ফোনে একটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর আমরা আমাদের স্পেক্স শিট যদি দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে 32MP প্রাইমারি ক্যামেরা থাকবে আর এর সেকেন্ডারি ক্যামেরা 5MP র হবে আর সেখানে এই ফোনে একটি 8MP র আলট্রা ওয়াইড অ্যাঙ্গেলের ক্যামেরা থাকবে। আর এছাড়া এই ফোনে একটি 32MP র ফ্রন্ট ক্য্যামেরার ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Samsung Galaxy A60 ফোনটিতে আপনারা SM6150 চিপসেট পাবেন। আর এর কোডনেম স্ন্যাপড্র্যাগন 675। আর এও বলা যায় যে এই ফোনে আপনারা দুটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্ট পাবেন। আর এই ফোনটি 6GB র‍্যাম আর 8GB র‍্যামের সঙ্গে আসতে পারে। আর দুটি ফোনে আপনারা 128GB স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে মনে করা হচ্ছে যে এই ফোনটিতে একটি 4,500mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo