SMASUNG GALAXY A51 ফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে দেখা গেছে

SMASUNG GALAXY A51 ফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

Samsung Galaxy A51 ফোনটি Galaxy A50 আর Galaxy A50s য়ের জায়গা নেবে

মনে করা হচ্ছে যে এই ফোনটি সামনের বছরের প্রথমে লঞ্চ করা হবে

সম্প্রতি স্যামসাং তাদের  Galaxy A50 সিরিজের ফোন  Galaxy A50s এনেছে। আর এই ফোনটি   Galaxy A50 র থেকে একটু আপটুডেট দেখতে। তবে এবার বিভিন্ন খবর অনুসারে কোম্পানি এই সিরিজের আরও একটি ফোনে কাজ করছে। আর এই ফোনটি Galaxy A51 হিসাবে আসতে পারে। আর এই ফোনটি লঞ্চের আগে ফোনের বিষয়ে বেশ কিছু জিনিস জানা গেছে।

স্যামসাং Galaxy A51 ফোনটি গিকবেঞ্চে SM-A515 মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। মনে করা হচ্ছে যে এই ফোনটি গ্যালাক্সি A51 হিসাবে লঞ্চ করা হবে।আর এই ফোনটি লঞ্চ নিয়ে এখনও অফিসিয়ালি কিছু জানা জায়নি। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি সামনের বছরের প্রথমে লঞ্চ করা হতে পারে।

আরমা এই লিস্টিংটি যদি দেখি তবে এই ফোনটি Exynos 9611 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই চিপসেট আমরা এর মধ্যে গ্যালাক্সি A50s য়ে দেখেছি। আর শুধু তাই নয় এর স্নবগে এই ফোনটি নিয়ে এও জানা গেছে যে ফোনে 4GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 10 থাকবে। আর রিপোর্ট অনুসারে এই ফোনে 128GB র স্টোরেজ পাওয়া যাবে।

আর গিকবেচনের লিস্টিং অনুসারে এই ফোনটি সিঙ্গেল কোরে 323 আর মাল্টি কোরে 1185 পয়েন্ট পেয়েছে।আ র এই স্কোর এর আগের ফোনেও দেখা গেছিল। আর এই ফোনের এই সব জিনিস দেখে মনে হচ্ছে যে এই ফোনে বিশেষ কিছু পরিবর্তন দেখা যাবে না। আর এই  ফোনটিতে অনেক ক্ষেত্রেই অনেক কিছু নতুন আসতে পারে। আর এখন এই ফোনের বিষয়ে আর কোন খবর আসেনি, পরের খবরে কি দেখা যায় সেটাই দেখার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo