Samsung Galaxy A20 মোবাইল ফোনের প্রথম সেল আজকে, এর দাম আর স্পেক্সের বিষয়ে জানুন

Updated on 08-Apr-2019
HIGHLIGHTS

ফোনটির দাম 12,490 টাকা

Samsung Galaxy A20 ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে

ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে

ফোন লঞ্চ হওয়ার পরে আজকে প্রথমবার ভারতে Samsung Galaxy A20 মোবাইল ফোনের সেল হবে, আর এই ফোনটি আপনারা স্যামসাংয়ের অনলাইন স্টোর, স্যামসাং অপেরা হাউস, বড় বড় ই-কমার্স প্ল্যাটফর্ম আর রিটেল স্টোর থেকে কিনতে পারবেন

Samsung Galaxy A20 মোবাইল ফোনটি আজকে বেশ কিছু প্ল্যাটফর্মে প্রথমবার ভারতে বিক্রি করা হবে। আপনাদের বলে রাখি যে স্যামসাং 2019 সালে তাদের A সিরিজের বেশ কিছু ফোন লঞ্চ করেছে। এই ফোনটি ছাড়াও কোম্পানি Galaxy A10, Galaxy A30 আর Galaxy A50 ফোন গুলি লঞ্চ করেছে। আর আমরা এই নতুন A সিরিজের ফোনের মধ্যে আজকে Samsung Galaxy A20 ফোনের বিষয়ে বলব এটি সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছিল। এই ফোনের আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন আর সঙ্গে এই ফোনে সুপার AMOLED ইনফিনিটি V  ডিসপ্লে দেওয়া হয়েছে।আর আজকে এই ফোনটি প্রথমবারের জন্য বিক্রি করা হবে।

Samsung Galaxy A20 ফোনটির ভারতে দাম আর সেল ডিটেল

Samsung Galaxy A20 ফোনটি ভারতে 12,490 টাকায় লঞ্চ করা হয়েছে, আর এই ফোনটি ব্ল্যাক, ব্লু আর রেড কালারে কেনা যাবে। আর সম্প্রতি এই ফোনটি কিছু দিন আগে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনেটি এবার ভারতে এসেছে, আর এর সঙ্গে এই ফোনটি 8 এপ্রিল মানে আজকে প্রথম বার সেলে আসবে। তবে এই ফোনের সেলের সময়ের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এই ফোনটি আপনারা স্যামসাংয়ের অনলাইন স্টোর, স্যামসাং অপেরা হাউস, বড় বড় ই-কমার্স প্ল্যাটফর্ম আর রিটেল স্টোর থেকে কিনতে পারবেন।

Samsung Galaxy A20 ফোনের স্পেসিফিকেশান

এই ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির ইনিনিটি V ডিসপ্লে সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনের HD+ রেজিলিউশান যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এর সঙ্গে আপনারা এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। স্যামসাংয়ের এই ফোনে Exynos 7884 চিপসেট আছে, আর এর সঙ্গে এই ফোনে আপনারা 3GB র‍্যাম পাবেন আর স্নেগ এই ফোনে 32GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায় 512GB পর্যন্ত।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে বলি তবে ফোনে আপনার ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এই Samsung Galaxy A20 ফোনে আপনারা 13MP প্রাইমারি সেন্সার পাবেন যা f/1.9 অ্যাপার্চারের আর সেই সঙ্গে এই ফোনে 5MP র f/2.2 অ্যাপার্চারের সেন্সার আছে। আর এই ফোনে একটি 8MP র সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড পাই সাপোর্ট পাবেন আর সঙ্গে এই ফোনটি রেড, ব্লু আর ব্ল্যাক কালারে কেনা যাবে। এই ফোনটি আপনারা 12,490 টাকায় কিনতে পারবেন। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :