Samsung নিয়ে হাজির বাজেট ফোন Samsung Galaxy A03, রয়েছে দুর্দান্ত ফিচার

Samsung নিয়ে হাজির বাজেট ফোন Samsung Galaxy A03, রয়েছে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Samsung Galaxy A03 ফোনে 48-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর রয়েছে

Samsung Galaxy A03 কালো, নীল এবং লাল রঙের বিকল্পে লঞ্চ করা হয়েছে

Samsung Galaxy A03 ফোনে 5000mAh ব্যাটারি পাওয়া যাবে

ভারতে জিও তার সস্তা স্মার্টফোন লঞ্চ করে বাজারে ধামাকা করে দিয়েছে। পাশাপাশি, অন্যান্য সংস্থাগুলিও বাজেট ফোন সেগমেন্টে প্রতিদিন নতুন ফোন লঞ্চ করছে। Samsung কোম্পানিও তার লেটেস্ট বাজেট ফোন Samsung Galaxy A03 এর অফিসিয়াল লঞ্চ করেছে। সংস্থা তার এই ফোনের দাম এবং বিক্রি সম্পর্কে কোনও খরব দেয়নি, তবে স্পেসিফিকেশন একটি ইনফোগ্রাফিকে লিস্ট করা হয়েছে। ফোনে ওয়াটারড্রপ-স্টাইলের নচ ডিসপ্লে রয়েছে এবং পিছনে একটি চৌকো ক্যামেরা মডিউল রয়েছে যাতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যাতে দুটি সেন্সর সহ একটি ফ্ল্যাশ রয়েছে। Samsung Galaxy A03 ফোনে 48-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর রয়েছে এবং এটি তিনটি রঙের বিকল্পে চালু হয়েছে।

দাম ছাড়াও, ফোনে বিক্রি সম্পর্কে জানা নেই, যদিও Samsung বলেছে যে বিভিন্ন বাজারের সাথে পরিবর্তিত হতে পারে। Samsung Galaxy A03 কালো, নীল এবং লাল রঙের বিকল্পে লঞ্চ করা হয়েছে।

Samsung Galaxy A03 এ কি কি পাওয়া যাবে

স্পেসিফিকেশনের জন্য, Samsung Galaxy A03 ফোনে একটি 6.5-ইঞ্চি HD+ Infinity-V ডিসপ্লে রয়েছে এবং এটি একটি অজানা অক্টা-কোর প্রসেসর (2×1.6GHz + 6×1.6GHz) দ্বারা চালিত। Samsung Galaxy A03 তিনটি RAM + স্টোরেজ কনফিগারেশনের সাথে লিস্ট করা হয়েছে যার মধ্যে রয়েছে – 3GB RAM + 32GB স্টোরেজ, 4GB RAM + 64GB স্টোরেজ এবং 4GB RAM + 128GB স্টোরেজ অপশন রয়েছে।

Samsung Galaxy A03 এর একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে যাতে f/1.8 অ্যাপারচার সহ একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং f/2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। সেলফির জন্য ফোনে f/2.2 অ্যাপারচার সহ 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

লিস্টিং অনুযায়ী, ফোনে 5000mAh ব্যাটারি পাওয়া যাবে। ফোনের ডাইমেনশন 164.275.9×9.1 মিমি হতে পারে এবং বলা হয় যে এটি ডলবি অ্যাটমোস সাপোর্ট করে।

ডিজাইন অনুসারে, Samsung Galaxy A03-এ একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ এবং একটি টেক্সচারযুক্ত ব্যাক প্যানেল রয়েছে। ভলিউম বোতাম ডান দিকে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo