8 হাজার টাকার কম দামে Samsung নিয়ে হাজির দুর্দান্ত স্মার্টফোন, রয়েছে চমৎকার ফিচার

8 হাজার টাকার কম দামে Samsung নিয়ে হাজির দুর্দান্ত স্মার্টফোন, রয়েছে চমৎকার ফিচার
HIGHLIGHTS

Samsung ভারতে লেটেস্ট স্মার্টফোন Samsung Galaxy A03 Core লঞ্চ করেছে

ফোনে HD প্লাস ডিসপ্লে সহ 5000mAh এর শক্তিশালী ব্যাটারি রয়েছে

Samsung Galaxy A03 Core ফোনে পাওয়ার দেওয়ার জন্য এতে 5000mAh ব্যাটারি রয়েছে

Samsung Smartphone under 8000: হ্যান্ডসেট নির্মাতা Samsung ভারতে তাদের লেটেস্ট স্মার্টফোন Samsung Galaxy A03 Core লঞ্চ করেছে। এই বাজেট স্মার্টফোনের (Budget Smartphone) গুরুত্বপূর্ণ ফিচার সম্পর্কে কথা বলতে গেলে, ফোনে HD প্লাস ডিসপ্লে সহ 5000mAh এর শক্তিশালী ব্যাটারি রয়েছে। আসুন জেনে নেওয়া যাক Galaxy A03 Core-এ দেওয়া ফিচার এবং দাম সম্পর্কে।

Samsung Galaxy A03 Core ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি HD+ রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি Infinity-V LCD প্যানেল অফার করছে। কোম্পানির এই ফোনটি প্লাস্টিক বিল্ড কোয়ালিটির সাথে আসে। এটি কোম্পানির একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন, যা 2 জিবি এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে UNISOC SC9863A অক্টা-কোর চিপসেট অফার করছে।

এতে চারটি কোর্স 1.6Ghz এবং বাকি চারটি কোর্স 1.2Ghz সেট করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এই ফোনের রিয়ারে LED ফ্ল্যাশ সহ একটি সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। এটি 8 মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া, আপনি সেলফির জন্য এই ফোনে একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা দেখতে পাবেন।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য এতে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি 10W চার্জিং সাপোর্ট করে। LTE নেটওয়ার্কে কাজ করা এই ফোনে অ্যাক্সিলোমিটার সেন্সর, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর দেওয়া হয়েছে। কোম্পানি ফোনে 2 সিম স্লট এবং একটি মাইক্রো এসডি কার্ড স্লট অফার করছে।

Digit.in
Logo
Digit.in
Logo