Samsung নিয়ে হাজির Entry-Level Smartphone, রয়েছে দুর্দান্ত ফিচার

Samsung নিয়ে হাজির Entry-Level Smartphone, রয়েছে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Samsung একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করেছে

Samsung Galaxy A03 Core ফোনে পাওয়ার দেওয়ার জন্য এতে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে

Galaxy A03 Core এই ফোনে অনেকগুলো দুর্দান্ত এবং বেস্ট-ইন-ক্লাস ফিচার দেওয়া হয়েছে

Samsung বাজারে নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এই স্মার্টফোনের নাম Galaxy A03 Core। এটি Samsung এর একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। ফোনের দাম সম্পর্কে কোম্পানি এখনও কিছু জানায়নি। ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে আসা এই ফোনে অনেকগুলো দুর্দান্ত এবং বেস্ট-ইন-ক্লাস ফিচার দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ডিটেল…

Samsung Galaxy A03 Core-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি HD+ রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি Infinity-V LCD প্যানেল অফার করছে। কোম্পানির এই ফোনটি প্লাস্টিক বিল্ড কোয়ালিটির সাথে আসে। এটি কোম্পানির একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন, যা 2 জিবি এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে UNISOC SC9863A অক্টা-কোর চিপসেট অফার করছে।

এতে চারটি কোর্স 1.6Ghz এবং বাকি চারটি কোর্স 1.2Ghz সেট করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এই ফোনের রিয়ারে LED ফ্ল্যাশ সহ একটি সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। এটি 8 মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া, আপনি সেলফির জন্য এই ফোনে একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা দেখতে পাবেন।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য এতে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি 10W চার্জিং সাপোর্ট করে। LTE নেটওয়ার্কে কাজ করা এই ফোনে অ্যাক্সিলোমিটার সেন্সর, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর দেওয়া হয়েছে। কোম্পানি ফোনে 2 সিম স্লট এবং একটি মাইক্রো এসডি কার্ড স্লট অফার করছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo