স্যামসাং তাদের Galaxy M20 স্মার্টফোনটি ওয়াটারড্রপ নচের সঙ্গে লঞ্চ করতে পারে

স্যামসাং তাদের Galaxy M20 স্মার্টফোনটি ওয়াটারড্রপ নচের সঙ্গে লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

স্যামসাং সামের বছরের প্রথমে নিজদের Galaxy M20 ফোনটি লঞ্চ করতে পারে যা ওয়াটার ড্রপ নচের সঙ্গে লঞ্চ করা হতে পারে

বলা হচ্ছে যে স্যামসাং তাদের পরবর্তী গ্যালাক্সি J, On আর C সিরিজ জুড়ে তাদের M সিরিজের ফোন বানাচ্ছে। বিগত কিছু সময় ধরে Samsung Galaxy M10 য়ের বিষয়ে বেশ কিছু খবর জানা গেছে কিন্তু এবার এই সিরিজের একটি নতুন স্মার্টফোনের বিষয়ে জানা গেছে। এবার কোম্পানির M20 ফোনের বিষয়ে জানা গেছে। 91mobiles য়ের একটি রিপোর্ট অনুসারে এই ডিভাইসের ডিসপ্লে ওয়াটার প্যানেলের ছবি থেকে জানা গেছে। আর প্যানেলের ছবি অনুসারে Galaxy M20 ফোনটিতে ওয়াটার ড্রপ নচ দেওয়া হবে যা কোম্পানির অ্যানুয়াল ডেভেলাপার্স কনফারেন্সে দেখানো ডিজাইনে ছিলনা।

ছবি থেকে জানা গেছে যে প্যানেলের সাইডে কার্ভ দেয়া হয়েছে। ডিসপ্লের টপে নচ থাকবে যাতে সিঙ্গেল রেয়ার ক্যামেরা থাকবে। ভারতে ওপ্পো সবার আগে তাদের f9 আর F9 Pro ফোনে ওয়াটার ড্রপ নচ দিয়েছিল। তবে স্যামসাংয়ের Infinity O, Infinity U, Infinity V আর নতুন ইনফিনিটি ডিসপ্লে দেখার সময়ে ওয়াটার ড্রপ নচ দেওয়া হয়নি।

Samsung Galaxy M20 স্মার্টফোনটিতে এক্সিয়ন্স 7885 SoC যুক্ত হতে পারে যা 3GB র‍্যাম যুক্ত। আর এই স্মার্টফোনে 32GB র ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়। গিগবেঞ্চে লিস্টিং থেকে প্রসেসার আট কোর্সের সঙ্গে 1.6GHz ক্লক স্পিড অফার করবে আর Antutu লিস্টিং অনুসারে স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করবে।

রিপোর্ট অনুসারে স্যামসাং তাদের নয়ডা স্থিত ফেক্ট্রিতে প্রথমে Galaxy M20 আর Galaxy M10 ফোনটির প্রোডাকশান শুরু করে দেবে। আর এই স্মার্টফোনটি 2019 সালের প্রথম অংশে লঞ্চ করা হতে পারাএ। আর এই ডিভাইসে 6 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে থাকার সম্ভাবনা আছে জার রেজিলিউশান 1080×2340 পিক্সাল যুক্ত হবে। আর এছাড়া 16MPর রেয়ার ক্যামেরা আর 5MP র ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আর LED ফ্ল্যাশ থাকবে। আর এই স্মার্টফোনটি 3300mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo