FLIPKART য়ে শুরু হচ্ছে SAMSUNG কার্নিভাল

FLIPKART য়ে শুরু হচ্ছে SAMSUNG কার্নিভাল
HIGHLIGHTS

এই সেল 21-23 নভেম্বর পর্যন্ত চলবে

এই সেলে ICICI ব্যাঙ্কের কার্ডে কেনাকাটায় বিশেষ অফার থাকবে

আপনি কি একজন স্যামসাং প্রেমী! ভাবছেন হটাত এই কথা কেন জিজ্ঞসে করছি? আসলে স্যামসাং তাদের একটি কার্নিভাল সেল এনেছে ফ্লিপকার্টে। আগামী কাল মানে 21 তারিখ থেকে স্যামসাংয়ের এই কার্নিভাল সেল ফ্লিপকার্টে শুরু হচ্ছে। চলবে আগামী 23 তারিখ পর্যন্ত।

এই সেলে বেশি কিছু ফোনে আপনারা ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 6,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। আবার সঙ্গে নো কস্ট EMI অপশানও আছে।

আর আজকে এমরা এখানে আপনাদের এই সেলে আপনারা যে সব ফোন গুলি পাবেন সেই বিষয়ে কিছু ডিটেল জানাব।

আপনাদের জানিয়ে রাখি যে এখানে আপনারা স্যামসাং গ্যালাক্সি S10 সিরিজের ফোন গুলি দারুন ডিস্কাউন্টে 50 হাজার টাকার কমে কিনতে পারবেন। আর সঙ্গে সেই ICIC ব্যাঙ্কের কার্ড অফার তো থাকছেই। শুধু যে এই দারুন ফ্ল্যাগশিপ ফোন তাই নয় এর সঙ্গে আপনারা এখানে Samsung S9 ফোনটিও ইনফিনিটি sAMOLED ডিসপ্লের সঙ্গে কিনতে পারবেন। আর যা আপনারা এখানে মাত্র 27,999 টাকায় কিনতে পারবেন। এর সঙ্গে আপনারা এই সেলে এই ফোনেরই প্লাস ভেরিয়েন্টটিও কিনতে পারবেন।

আবার Samsung Galacy Note 10 আর Note 10+ ফোন দুটি আপনারা এখানে মাত্র 69,999 টাকায় কিনতে পারবেন।

শুধু যে স্যামসাংয়ের এই ফ্ল্যাগশিপ ফোন এই কার্নিভাল সেলে নিজের জায়গা করে নিয়েছে তা নয় এর সঙ্গে আপনারা এখানে স্যামসাং A সিরিজের একাধিক ফোনও সহজে নিজের করতে পারবেন। সেও তালিকায় a50S, a20S বাএই সিরিজের এই ধরনের আরও একাধিক ফোন আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo