Mi Max3 য়ের রিটেল বক্স ছবি দেখা গেছে, আর এই মাসে এটি লঞ্চ হতে পারে

Mi Max3 য়ের রিটেল বক্স ছবি দেখা গেছে, আর এই মাসে এটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

সাওমির CEO, Mi Max 3 য়ের রিটেল বক্সের ছবি পোস্ট করেছেন আর তার পর অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে

এই মাসে Mi Max 3 স্মার্টফোনটি লঞ্চ করার সম্ভবনা আছে। আর এই ডিভাইসটি TENAAতে দেখা গেছে আর এই ডিভাইসের স্পেসিফিকেশান আর ডিজাইনের বিষয়েও জানা গেছে। আর এবার Xiaomi র CEO Lei Jun এই ডিভাইসের রিটেল বক্সের ছবি রিলিজ করেছেন।

রিটেল বক্সের ডিভাইসের বিষয়ে বেশি খবর পাওয়া যায়নি তবে ডিজাইনের বিষয়ে কিছুটা জানা গেছে। এই ডিজাইন এই সময়ের বেশিরভাগ সাওমি বা অন্য ফোনের মতনই। রিটেল বক্সের টপে ডান দিকে Mi লোগো আছে আর বটমে গোল্ড কালারের বড় ফন্টে max3 লেখা দেখা গেছে। আর বক্সের ডান দিকে Mi Max 3 লেখা দেখা গেছে।

তবে এই সময়ের হিসাবে রিটেল বক্স আলাদা হতে পারে। আমরা উদাহরণস্বরূপ  Mi Max 2 য়ের বিষয়ে বলা যায় এটি চিন আর ভারতে আলাদা রিটেল বক্সের সঙ্গে এসেছি। চিনের মডেলকে বক্সটি প্লেন হোয়াট আর সিম্পেল ডিজাইনের ছিল আর সেখানে ভারতের মডেলের রিটেল বক্সে ফোনের ছবি দেওয়া ছিল। Mi Max 3 স্মার্টফোনের আন্তর্জাতিক ভার্সানেরও আলাদা আলাদা ডিজাইনের হতে পারে।

Mi Max 3 য়ের সম্ভাব্য স্পেক্স

আর আমরা যদি এর স্পেক্সের বিষয়ে কথা বলি তবে Mi Max 3 স্মার্টফোনে 6.99 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর যার অ্যাস্পেক্ট রেশিও 18:9 হবে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 636 SoC থাকেব। আর এছাড়া এই ডিভাইসে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট থাকবে। আর এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। আর আমরা যদি আর দেখি তবে দেখা যাবে যে অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আছে আর এর ব্যাটারি 5400mAhয়ের।

ভারতের বাজারে Xiaomi MI Max 2 স্মার্টফোনটির দাম 16,999টাকা রাখা হয়েছিল আর এর ব্যাটারি ছিল 5300mAh য়ের।

ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo