ভারতে মিডিয়াটেক হেলিও P70,4230mAh ব্যাটারির সঙ্গে লঞ্চ হল Realme 3, এর দাম ও অন্যান্য ডিটেল জানুন

ভারতে মিডিয়াটেক হেলিও P70,4230mAh ব্যাটারির সঙ্গে লঞ্চ হল Realme 3, এর দাম ও অন্যান্য ডিটেল জানুন
HIGHLIGHTS

Relame 3 ফোনটি 3GB আর 4GB র‍্যাম আর 32GB আর 64GB ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে

হাইলাইট

  • ভারতে Relame 3 লঞ্চ হল
  • এই স্মার্টফোনটি Android 9 পাইতে নতুন কালার OS6UI তে চলে
  • কোম্পানি এপ্রিলে Realem 3 Pro লঞ্চ করবে!

 

অবশেষে ভারতে Realme 3 ফোনটি অফিসিয়ালি লঞ্চ হল, আজকে নিউ দিল্লির একটি ইভেন্টে এই ফোনটি লঞ্চ করা হল। এর বেশিরভাগ স্পেসিফিকেশানই আমরা এর মধ্যে জেনে গেছি আর আজকে কোম্পানি এই ফোনের দামও স্পেক্সের আরও ডটেলস জানিয়েছে। এই নতুন হ্যান্ডসেটের সঙ্গে কোম্পানি তাদের নতুন কালার OS6 UI এনেছে যা Android 9 পাইতে চলে। আর এই Relame ডিভাইসটি এই ধরনের প্রথম ফোন যা এই UI য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Realme 3 ফোনের স্পেসিফিকেশান

Relame 3 ফোনটিতে কর্নিং গোরিলা গ্লাস রেয়ার প্যানেলে দেওয়া হয়েছে। এই ফোনটিতে একটি 6.3 ইঞ্চির HD+ স্ক্রিন আছে যার অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনে মিডিয়াটেক হেলিও P70 SoC আছে আর এই ফোনটির ক্লক স্পিড 2.1GHz পর্যন্ত। এই Relame 3 ফোনটিতে একটি 4230mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে, যা কোম্পানির দাবি অনুসারে 13.9 ঘন্টার টানা ভিডিও প্লেব্যাক টাইম দেয়। আর এর সঙ্গে কোম্পানি একটি অ্যাডপ্টিভ ব্রাইটনেশ কন্ট্রোল (CABC) ফিচার নদিয়েছে যা কোম্পানির দাবি অন্সুয়ারে 10 পারসেন্ট ব্যাটারি অপ্টমাইজেশান করে।

Relme 3 ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে 13+2MP র। এই ফোনের 13MP ক্যামেরাতে f/1.8 অ্যাপার্চার আছে আর এর 2MP র সেকেন্ডারি সেন্সারে f/2.4 অ্যাপার্চার আছে। আর এই ফোনে PDFA বোখে মোড আছে। আর ফোনটিতে হাইব্রিড HDR সাপোর্ট আছে। আর এর সঙ্গে এই ফোনে কোম্পানি লো লাইট ইমেজের জন্য নাইটস্কেপ মোড দিয়েছে।

আর এবার এই Relame 3 ফোনের ফ্রন্টের দিকটি যদি দেখি তবে এই ফোনে একটি 12MP সেন্সার এর ওয়াটার ড্রপ নচে দেওয়া হয়েছে যা f/2.0 অ্যাপার্চার যুক্ত। এই ফোনটি নতুন কালার OS 6 UI তে চলে যা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর। আর এর সঙ্গে এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের নেগিভেশান গেসচারও পাচ্ছে। আর এই ফোনটি লঞ্চের সময়ে কোম্পানি বলে যে তারা এপ্রিলে আবার নতুন ডিভাইস নিয়ে আসবে, আশা করা হচ্ছে এটি হয়ত Realme 3 Pro হতে পারে।

Relame 3 র দাম, লঞ্চ অফার ও অন্যান্য ডিটেল

এই ফোনটির 3GB/32GB স্টোরেজের দাম 8,999টাকা। আর Realme 3 ফোনের 4GB/64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 10,999টাকা। আর এই ফোনটি ডায়নামিক ব্ল্যাক আর রেডিয়েন্ট ব্লু কালার ভেরিয়েন্টে কেনা যাবে।

Realme 3 ফোনের প্রথম সেল 12 মার্চ দুপুর 12টায় ফ্লিপকার্ট আর Relame.com য়ে হবে। এই ফোনের লঞ্চ অফার হিসাবে 500 টাকার ইন্সট্যান্ড ডিস্কাউন্ট HDFC কার্ডের সঙ্গে আর সঙ্গে জিও ইউজার্সরা 5,300 টাকা পর্যন্ত বেনিফিট পেতে পারেন। কোম্পানি Relame 3 র আইকনিক কেসের কথাও জানিয়েছে যা হলুদ, গ্রে আর ডায়মন্ড ব্লু কালারে পাওয়া যাবে আর এর দাম 599 টাকা রাখা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo