Redmi Note 7 ফোনটি কামাল করল, কম সময়ে নতুন রেকর্ড করছে

Redmi Note 7 ফোনটি কামাল করল, কম সময়ে নতুন রেকর্ড করছে
HIGHLIGHTS

Xiaomi তাদের Redmi Note 7 ফোনটি 3 সপ্তাহ হল লঞ্চ হয়েছে আর এর মধ্যে এই ফোনের 1 মিলিয়ান ইউনিট বিক্রি হয়ে একটি নতুন রেকর্ড তৈরি হয়েছে

Redmi CEO, Lu Webinig ওয়েবোতে জানিয়েছে যে তাদের সম্প্রতি লঞ্চ করা ফোন Redmi Note 7 এর মধ্যে প্রায় 1 মিলিয়ান ইউনিট বিক্রি করেছে। আর আপনাদের বলে রাখি যে এখন এই ফোনটি লঞ্চ হয়েছে প্রায় 3 সপ্তাহ হয়েছে আর এই কম সময়ের মধ্যে এই Redmi Note 7 ফোনটি একটি বড় রেকর্ড করেছে। তবে এই রেকর্ড ফোনটি চিনে তৈরি করেছে। তবে এই ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে আসবে বলা হয়েছে। আর এই ফোনটি ভারতে লঞ্চ নিয়ে কোম্পানি একটি টিজার এনেছে।

আমরা যদি গত মঙ্গলবারের বিষয়ে বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি নিয়ে ওয়েবোতে একটি পোস্ট করা হয়েছে সেখানে জানানো হয়েছে জে Redmi Note 7 ফোনটি প্রায় 1 লাখ ইউনিট বিক্রি হয়েছে। আর এই ফনটি 10 জানুয়ারি চিনে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটি প্রথমবার 15 জানুয়ারি বিক্রি করা হয়। আর এই ফোনটি প্রথম সেলে সোল্ড আউট হয়েছে। আর মনে করা হচ্ছে জে Redmi Note 7 ফোনটি 1 মিলিয়ান ইউনিট সেল করা হয়েছে।

Redmi Note 7 ফোনে গ্লাস ব্যাক, ওয়াটার ড্রপ নচ আর ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D গ্লাস দেওয়া হয়েছে। আর এই ফোনে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যার রেজিলিউশান 2340×1080 পিক্সা। আর এটি একটি ফুল HD+ডিসপ্লের ফোন আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে।

ক্যামেরার ক্ষেত্রে Redmi Note 7 ফোনটি প্রথম বাজেট ফোন যা 48MP র ক্যামেরা যুক্ত আর এই ফোনের ক্যামেরা স্যামসাংয়ের GM1 ইমেজ সেন্সার জুক আর এর সঙ্গে এই ফোনে ব্যাক সাইডে একটি 5 মেগাপিক্সালের ক্যামেরাও আছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা দেওয়া হয়েছে। Redmi Note 7 ফোনে আপনারা AI ফিচার্সের ক্যামেরা পাবেন।

Redmi Note 7 ফোনটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত আর এটি ব্লু, গোল্ড, টুইলাইট ব্ল্যাক কালারে পাওয়তা যায়।এই ফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo