Redmi Pro 2 মোবাইল ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট ছাড়া পপ আপ ক্যামেরা থাকতে পারে

Redmi Pro 2 মোবাইল ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট ছাড়া পপ আপ ক্যামেরা থাকতে পারে
HIGHLIGHTS

Xiaomi তাদের Redmi সিরিজের একটি এন্ট্রি লেভেল সিরিজ লঞ্চ করার তোড়জোড় করছে আর মনে হচ্ছে যে Xiaomi র থেকে আলাদা হওয়ার পরে এবার একটি সাব ব্র্যান্ড হওয়ার পরে কোম্পানি নিজেদের ফ্ল্যাগশিপ ফোন আনতে চলেছে

Xiaomi তাদের Redmi সিরিজকে এন্ট্রি লেভেল ব্র্যান্ড হিসাবে এনেছে আর এবার মনে হচ্ছে যে Xiaomi র থেকে আলাদা হওয়ার পরে একটি সাব ব্র্যান্ড হয়েও কোম্পানি এবার একটি ফ্ল্যাগশিপ ফোন আনতে চলেছে। আর এখন এই ফোনের বিষয়ে জানা গেছে যে এই ফোনটি মানে Redmi Pro 2 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 থাকবে আর এই ফোনের বিষয়ে খবর ওয়েবো থেকে জানা গেছে, আর এটি অনুসারে এই মোবাইল ফোনে মানে Redmi 2 Pro ফোনে একটি পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে।

আপনাদের এও বলে রাখি যে এই ফোনে আপনারা একটি পপ আপ সেলফি ক্যামেরা একটি নচ লেস ডিসপ্লে রস্নগে দেখতে পারবেন, আর এর সঙ্গে এই ফোনে একটি হোললেস স্ক্রিন থাকতে পারে। আর এই একটি ডিভাইসকে কোম্পানির মানে Xiaomi র CEO Lei Jun জানিয়েছেন।

আমরা এর আগের লিক ইত্যাদি যদি ভাল করে দেখি তবে দেখা যাবে যে এই ফোনে একটি 48MP র ক্যামেরা থাকতে পারে আর আমরা এরকমই Redmi Note 7 Pro ফোনে ভারতে আর Redmi Note 7 ফনে চিনে দেখেছি। আর আমরা যদি এই ফোনের রেন্ডারের বিষয়ে বলি তবে এর মাধ্যমে এই ফোনের ট্রিপেল ক্যামেরা সেটআপের বিষয়ে জানা গেছে, আর এর মানে এই যে এই Xiaomi তাদের প্রথম ফোনে এই রকমের ক্যামেরা এনেছে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ফোনের প্রো মডেলে একটি ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার আছে আর এখন Xiaomi এই ধরনের প্রথম ফোন আনবে। আর দেখতে হবে যে এই ফোনে কোম্পানি আর কি কি আনে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo