REDMI NOTE 8 PRO ফোনের জন্য এল MIUI 11 য়ের আপডেট

REDMI NOTE 8 PRO ফোনের জন্য এল MIUI 11 য়ের আপডেট
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর MIUI 11 য়ের আপডেট

আর এই আপডেটের ভার্সান নাম্বার MIUI 11.0.1.0.PGGINXM

ভারতে শাওমি তাদের Redmi Note 8 Pro ফোনের জন্য গ্রাহকদের MIUI 11 আপডেট দিয়েছে। আর MIUI ফোরামে গ্রাহকদের আপডেটের স্ক্রিন শট দেওয়া হয়েছে। আর Xiaomi Redmi Note 8 Pro ফোনের জন্য অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর MIUI 11 আপডেট দিয়েছে। আর এই ডিভাইসের সফটোয়্যার আপডেট ভার্সান 11.0.1.0.PGGINXM।

এই আপডেটের সাইজ  616MB আর এই আপডেটে অক্টোবর সিকিউরিটি আপডেট আছে। আর বাকি ফিচার্সের জন্য মিনিমালেস্টিক ডিজাইন, কুইক চার্জ।, নতুন ডায়ানামিক সাউন্ড এফেক্টার, রিডিজাইন সেটিংস মেনু আর মি শেয়ার আছে।

Redmi Note 8 Pro ফোনটি গত মাসে Redmi Note 8 ফোনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর দুটি ফোনের অ্যান্ড্রয়েড পাই নির্ভর MIUI 10য়ে কাজ রকে। আর কোম্পানি লঞ্চের স্মহ্যে এই ফোনের জন্য MIUI 11 আপডেটের দাবি করেছিল।

Redmi Note 8 Pro র স্পেসিফিকেশান

Redmi Note 8 Pro ফোনটিতে আছে 6.5 ইঞ্চির ডট নচ ডিসপ্লে। আর এই ফোনে আছে 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও। আর এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 91.4%।

Redmi Note 8 Pro র ক্যামেরা যদি দেখি তবে এই ফোনে কোয়াড ক্যামেরা দেওয়া হয়েছে এর মধ্যে একটি 64MP র ক্যামেরা, 8MP র ক্যামেরা আর 2MP র একটি ম্যাক্রীও ক্যামেরা আর একটি 2Mp র ডেপথ সেন্সার আছে। আর এই ফোনে আছে ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা। আর এই ফনে আপনারা AI ফিচার্স পাবেন।

আমরা যদি পার্ফর্মেন্সের বিষয়ে বলি তবে এই ফোনে আছে মিডিয়াটেক হেলিও G90T আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 10 নির্ভর MIUI 10 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটিতে কোম্পানি এবার MIU 11 আপডেট দিচ্ছে। আর গেমিং ভাল করার জন্য এই ফোনে লুকুইড কুলিং সিস্টেম আছে।

Digit.in
Logo
Digit.in
Logo