REDMI NOTE 8 PRO আর REDMI NOTE 8 ভারতে ওপেন সেলে এসে গেছে

REDMI NOTE 8 PRO আর REDMI NOTE 8 ভারতে ওপেন সেলে এসে গেছে
HIGHLIGHTS

শাওমির দুই ফোন Xiaomi Redmi Note 8 Pro আর Redmi Note 8 আসছে ওপেন সেলে

এগুলি অফলাইনেও কেনা যাচ্ছে

এই ফোন কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোর আর অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যেতে পারে

রিয়েলমি X2 র ওপেন সেলের পরে এবার শাওমি তাদের জনপ্রিয় ফোন Redmi Note 8 সিরিজের দুটি ফোন অনলাইন স্টোর আর অফলাইনে নিয়ে আসছে। আর কোম্পানি একটি টুইটের মাধ্যমে জানিয়েছে যে এবার এই Redmi Note 8 Pro আর Redmi Note 8 স্মার্টফোন ওপেন সেলে আসবে। আর এর মানে এই যে এবার থেকে এই দুটি স্মার্টফোনই আপনারা আপনাদের যখন ইচ্ছে হবে কিনতে পারবেন এর জন্য আর ফ্ল্যাশ সেলের অপেক্ষা করতে হবে না। এখন এই ফোনটি অনলাইনে কেনা যায়।

আপনাদের জানিয়ে রাখি যে Redmi Note 8 আর Redmi Note 8 Pro ফোনে অফিসিয়াল অনলাইন পোর্টাল মানে অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে কিনতে পারবেন। আর এর সঙ্গে এই দুটি স্মার্টফোনে শাওমির অফিসিয়াল স্টোর মানে মি ডট কমের মাধ্যমে কেনা যাবে। আর এই ফোন অফলাইনে বিক্রি করা হবে।

Redmi Note 8 Pro ফোনটিতে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 14,999 টাকা আর এই ফোনের 6GB র‍্যাম আর 8GB র‍্যামের দাম যথাক্রমে 15,999 টাকা আর 17,999 টাকায় কেনা যেতে পারে। আর এই দুটি মডেলের স্টোরেজ 128GB।

আর সেখানে Redmi Note 8 ফোনের দাম এর 4GB র‍্যাম আর 64GB ফোনের দাম 9,999 টাকা আর এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের দাম 12,999 টাকা।

Redmi Note 8  ফোনের স্পেক্স আর ফিচার্স

রেডমি নোট 8 ফোনে আপনারা 6.3 ইঞ্চির ফুল HD ডিসপ্লে পাবেন আর এই ফোনে আছে P2i স্প্ল্যাশ প্রুফ কোটিং। আর এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা পাবেন যা মেন 48Mp র ক্যামেরা দিচ্ছে আর এর সঙ্গে এই ফোনে আছে 8MP র ক্যামেরা আর দুটি 2MP র ক্যামেরা। আর এই ফোনের ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Redmi Note 8 ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার আর এই ফোনে অ্যাড্রিনো 610 GPU দেওয়া হয়েছে। ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo