ভারতে REDMI NOTE 8 ফোনটি MIUI 11 য়ের স্টেবেল আপডেট পাচ্ছে

ভারতে  REDMI NOTE 8 ফোনটি MIUI 11 য়ের স্টেবেল আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

ভারতে Redmi 8 ফোনটি MIUI 11 য়ের স্টেবেল আপডেট পাচ্ছে

কোম্পানি এই আপডেটটি স্টেপ বাই স্টেপ দিচ্ছে

ভারতে Redmi 8 ফোনটি MIUI 11 য়ের আপডেট পেয়েছে। আর আপনারা না জানলে বলে রাখি যে এই আপডেট এই ফোনে থার্ড ফেজে দেওয়া হচ্ছে। এই সময় ছিল 13-19 নভেম্বরের। আর এই সময়ে এই আপডেট পেয়েছে Redmi 8 ফোনটি। আর এই ফেজে আরও কিছু ফোনও আছে তা হল Redmi Note 6 Pro, Redmi 7A, Redmi 8 আর Redmi 8A।

আর পাঁচটি ফোনই তৃতীয় ফেজে এই আপডেট পেয়েছে। আর আমরা যদি  Redmi Note 8 Pro ফোনটি দেখি তবে এটি এই আপডেট 18-26 ডিসেম্বরের মধ্যে পাবে।

শাওমি বলেছে যে MIUI 11 য়ের এই আপডেট 2019 শেষ হওয়ার আগে 28 টি স্মার্টফোনে এই আপডেট আসবে। আর এর মধ্যেও অবশ্য এই আপডেট আসতে থাকবে। আর এখনও পর্যন্ত 27 টি স্মার্টফোনে আপডেট এসেছে। আর এবার এই লিস্টে  Redmi Note 8 Proর আসা বাকি। আর এই আপডেটও তাড়াতাড়ি আসবে।

আর আমরা যদি  Redmi Note 8  ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা এই আপডেট 666MB তে পাবেন। আর এই আপডেট আপনারা এখনও না পেয়ে থাকলে আপনারা এই আপডেট আপনার ফোনে এসেছে কিনা তা ম্যানুয়ালিও দেখতে পারবেন। আর এর জন্য আপনাদের ফোনের সেটিংসে গিয়ে সফটোয়্যার আপডেটে দেখতে হবে।

Redmi Note 8 ফোনে আছে 6.3 ইঞ্চির ফুল HD ডিসপ্লে। আর এর সঙ্গে আছে ফোনে P2i য়ের স্প্ল্যাশপ্রুফ কাটিং।

আর আমরা যদি এই ফোনের ক্যামেরা দেখি তবে এই ফোনে আছে কোয়াড ক্যামেরা যার মধ্যে একটি 48MP র ক্যামেরা আছে আর এই ফোনের দ্বিতীয় ক্যামেরা 8MP আর আর ফোনের তৃতীয় ক্যামেরা 2মেগাপিক্সালের। আর এই ফোনের ফ্রন্টে আছে একটি 13MP র ক্যামেরা।

Redmi Note 8 ফোনটিতে আপনারা পাবেন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার। আর এই ফোনে আপনারা পাবেন অ্যাড্রিনো 610 GPU আর এই ফোন টিতে আপনারা পাবেন 4GB আর 6GB র LPDDR4X র‍্যাম আর ফোনে আছে 64GB আর 128GB র স্টোরেজ। আর এই ফোনে আপনারা পাবেন ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড সাপোর্ট যার মাধ্যমে আপনারা ফোনের স্টোরেজ 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo