Redmi Note 7 Pro ফোনের স্পেক্স, ইমেজ TENAAর লিস্টিনয়ে দেখা গেছে, তাড়াতাড়ি আসতে চলেছে ফোনটি

Redmi Note 7 Pro ফোনের স্পেক্স, ইমেজ TENAAর লিস্টিনয়ে দেখা গেছে, তাড়াতাড়ি আসতে চলেছে ফোনটি
HIGHLIGHTS

Redmi Note 7 Pro ফোনটি এই সপ্তাহে চিনে লঞ্চ করা হতে পারে, আর মনে করা হচ্ছে যে এর দাম 2,000 ইউয়ানের মধ্যে মানে প্রায় 21,222 টাকা হতে পারে

হাইলাইট

  • Redmi Note 7 Pro ফোনটি TENAA র লিস্টিংয়ে দেখা গেছে
  • এই মোবাইল ফোনটি 6.3 ইঞ্চির একটি ডিসপ্লে আর 3900mAh য়ের ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হতে পারে
  • Redmi Note 7 Pro ফোনটি এক সপ্তাহের মধ্যে চিনে লঞ্চ করা হতে পারে

 

এই সপ্তাহে Redmi তাদের Redmi Note 7 Pro মোবাইল ফোনটি চিনে লঞ্চ করতে পারে। আর এই মোবাইল ফোনটির অফিসিয়াল লঞ্চের আগে এটি TENAA র লিস্টিং য়ে দেখা গেছে। লিস্টিং অনুসারে জানা গেছে যে এই ফোনটিতে একটি 6.3 ইঞ্চির ডিসপ্লে আর 3,900mAH য়ের ব্যাটারি থাকতে পারে। আর দেখা যাচ্ছে যে এই ফোনের স্পেক্সের সঙ্গে Redmi Note 7 য়ের স্পেক্সের অনেক মিল আছে।

Redmi Note 7 Pro র লিক ইমেজ

আমরা যদি Redmi Note 7 Pro ফোনের ছবি দেখি তবে আপনাদের বলে রাখি যে Redmi Note 7 ফোনের সঙ্গে এটি অনেকটাই মিলে যায়, এই দুটি ফোনের স্পেক্সের মধ্যেও কিছু মিল দেখা গেছে। এছাড়া আপনাদের বলে রাখি যে ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন যে এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে, আর এর স্নগফে এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যাক সাইডে দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে একটি গ্রেডিয়েন্ট লুক আছে। আর এছাড়া এই ফোনের বিষয়ে আশা এর আগের খবর অনুসারে এই ফোনে একটি 48MP র Sony IMX586 সেন্সার থাকবে, আর এছাড়া এই ফোনে আপনারা 6GB পর্যন্ত র‍্যাম পাবেন। আর এই ফোনের দামের বিষয়ে যদি বলা হয় তবে ফোনটির দাম 2,000 ইউয়ান য়ের মাধ্যে মানে প্রায় 21,222 টাকায় পাওয়া যাবে। আর এও বলা যেতে পারে যে এটি এখনও পর্যন্ত Redmi র সব থেকে দামি ফোন হতে পারে।

আমরা যদি Redmi Note 7 ফোনটি দেখি তবে এই ফোনটি 28 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করা হবে। আর এই ফোনটিতে আপনারা প্রায় সেই সব কিছু পাবেন যা Redmi Note 7 ফোনে পাবেন। আর বেশ কিছু ক্ষেত্রে দুটি ফোনের মধ্যে অমিলও আছে।

Redmi Note 7 ফোনের স্পেসিফিকেশান

Redmi Note 7 ফোনটি প্রথম Redmi ফোন যা গ্লাস ব্যাক, ওয়াটার ড্রপ নচ আর ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D গ্লাস যুক্ত। আর এই ফোনে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে আর যা 2340×1080 পিক্সাল ফুল HD+ রেজিলিউশানের সঙ্গে আসবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে আর এই ফোনটি অক্টা কোর প্রসেসার যুক্ত যা 14nm প্রসেসে Kryo 260 কোর্স যুক্ত আর এই ডিভাইসে 512GOU আছে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে বলি তবে Redmi Note 7 ফোনটি প্রথম বাজেট ফোন যা 48MP র ক্যামেরার সঙ্গে এসেছে। আর এই ডিভাইসের ব্যাকে একটি 48MP র Samsung GM1 ইমেজ সেন্সার যুক্ত আর এই সেন্সারে একটি 5MP ডেপথ সেন্সার আছে। Redmi Note 7 ফোনটির ফ্রন্টে 13MP র সিঙ্গেল ক্যামেরা আছে। Redmi Note 7 ফোনে আপনারা ক্যামেরা সেটআপে AI ফিচার্স পাবেন যাতে সিন রেকগজেশান, AI পোট্রেড মোড আর AI বিউটি মোড আছে।

Redmi Note 7 ফোনে একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এটি ব্লু, গোল্ড, টুইলাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আর কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে Wi-Fi,ব্লুটুথ 5.0, GPS, IR ব্লাস্টার, একটি USB টাইপ C পোর্ট আর 3.5mm অডিও জ্যাক আছে আর এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo