Redmi Note 12 Pro Plus ভারতে আসতে পারে 200 মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে, থাকবে আর কোন ফিচার?

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 08 Dec 2022 09:30 IST
HIGHLIGHTS
  • Xiaomi 12i Hypercharge হিসেবে ভারতে আসতে পারে Redmi Note 12 Pro Plus

  • এই ফোনে থাকতে পারে 200মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা

  • এছাড়া দুরন্ত গতির চার্জিংয়ের সুবিধা মিলতে পারে যা নাম দেখে বোঝা যাচ্ছে

Redmi Note 12 Pro Plus ভারতে আসতে পারে 200 মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে, থাকবে আর কোন ফিচার?
Redmi Note 12 Pro Plus ভারতে আসতে পারে 200 মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে, থাকবে আর কোন ফিচার?

Redmi তাদের নতুন ফোনের সিরিজ Redmi Note 12 দুই মাসে আগেই চিনে লঞ্চ করেছে। Redmi Note 12 সিরিজ অক্টোবরের একদম শুরুর দিকে সেই দেশে লঞ্চ করেছে। Redmi Note 12, Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro Plus এই তিনটি ফোন নিয়ে এই সিরিজ সেই দেশে লঞ্চ করেছিল। এখন জানা যাচ্ছে এই সিরিজটি  শীঘ্রই ভারতে আসতে চলেছে। জনপ্রিয় এক টিপস্টার এমনটাই দাবি করেছেন।

এক টিপস্টারের দাবি অনুযায়ী ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Redmi Note 12 সিরিজ। এই সিরিজের যেটি টপ ভ্যারিয়েন্ট ফোন, সেই ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকবে 200মেগাপিক্সেলের একটি সেন্সর। এমনই তথ্য দিয়েছেন তিনি। যদিও এই বিষয়ে এখনও Redmi সংস্থার তরফে কিছুই জানানো হয়নি।

তবে একটি খবর শোনা যাচ্ছে Redmi Note 12 সিরিজের যেটা টপ ভ্যারিয়েন্ট মডেল, অর্থাৎ Redmi Note 12 Pro Plus সেটি ভারতে এক নামে লঞ্চ হবে না। বরং সেই ফোনটি Xiaomi 12i Hypercharge হিসেবে লঞ্চ হবে। আর সেই ফোনের আকর্ষণের কেন্দ্রবিন্দু হবে দ্রুত গতির চার্জিং। জানা গিয়েছে দারুন কম সময়ে এই ফোনটি চার্জ দেওয়া যাবে।

redmi note 12+

মুকুল শর্মা, একজন টিপস্টার তিনিই এমন তথ্য দিয়েছেন তাঁর দেওয়া তথ্য অনুযায়ীই দেশে খুব শীঘ্রই Redmi Note 12 Pro Plus আসছে। এই ফোনের যে রিয়ার ক্যামেরা প্যানেল থাকবে সেখানকার প্রাইমারি ক্যামেরায় 200মেগাপিক্সেলের সেন্সর থাকবে বলেই তিনি জানিয়েছেন। তার সঙ্গে আরও দুটি 8 এবং 2 মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। সেলফির জন্য থাকবে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। এছাড়া জানা গিয়েছে এই ফোনে 6.67 ইঞ্চির একটি OLED ডিসপ্লে থাকবে 120 Hz রিফ্রেশ রেট সহ। MediaTek এর প্রসেসর থাকতে পারে এই ফোনে।

কত দাম হবে এই ফোনের? 

চিনে যখন Redmi Note 12 সিরিজ লঞ্চ করেছিল তখন সেই ফোনটির দাম ছিল CNY 2,099। অর্থাৎ ভারতীয় অর্থে সেই টাকার মূল্য প্রায় 25,000 টাকা। সেই ফোনে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ ছিল। এটাই এই ফোনের বেস ভ্যারিয়েন্ট। ভারতে লঞ্চ হলে ফোনটির দাম কত হবে সেই বিষয়ে এখনও কোনও তথ্য মেলেনি। বা ফোনটি কবে লঞ্চ হবে সেই দিনও জানা যায়নি।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Redmi Note 12 Pro Plus may launch in India with 200mp camera

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

Advertisements

VISUAL STORY ভিউ অল