Redmi K60 সিরিজ আসছে বাজার? কবে কোন ফিচার নিয়ে লঞ্চ করছে এই ফোন?

Redmi K60 সিরিজ আসছে বাজার? কবে কোন ফিচার নিয়ে লঞ্চ করছে এই ফোন?
HIGHLIGHTS

ভারতে লঞ্চ করতে চলেছে Redmi K60 সিরিজ

সিরিজে থাকবে তিনটি মডেল, Redmi K60, Redmi K60E এবং Redmi K60 Pro

27 ডিসেম্বর চিনে লঞ্চ হবে এই ফোন

Xiaomi কোম্পানির তরফে জানানো হয়েছে তাদের সাব ব্র্যান্ড Redmi K60 সিরিজ শীঘ্রই লঞ্চ হতে চলেছে। বলা ভালো Redmi K60 সিরিজের আপডেটেড ভার্সন লঞ্চ হবে এই বছরই। 2022 সালের 27 ডিসেম্বর লঞ্চ করতে চলেছে এই ফোন। তবে আগে চিনে আসবে এই ফোন। জানা গিয়েছে Redmi K60 সিরিজে তিনটি মডেল থাকবে, এই মডেলগুলো হল Redmi K60, Redmi K60E, Redmi K60 Pro। একই সঙ্গে এই ফোনগুলোতে কী কী প্রসেসর থাকবে সেটাও প্রকাশ্যে আনা হয়েছে। Xiaomi এর তরফে লঞ্চের আগেই আনুষ্ঠানিক ভাবে জানানো হয়েছে যে এই ফোনে কী প্রসেসর থাকবে, একই সঙ্গে অফিসিয়াল টিজার থেকে জানা গিয়েছে এই ফোনের নানা ফিচার সম্পর্কে। দেখুন।

Redmi K60

এই ফোনে থাকতে চলেছে 6.67 ইঞ্চির একটি OLED ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকতে চলেছে 2K রেজোলিউশন এবং 120 HZ রিফ্রেশ রেট। এই ফোনটি পরিচালিত হবে Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে। এছাড়া এখানে মিলবে ট্রিপল রিয়ার ক্যামেরা, যেখানে প্রাইমারি ক্যামেরায় থাকবে 64 মেগাপিক্সেলের সেন্সর সহ আরও দুটি ক্যামেরা থাকবে যেখানে মিলবে 8 এবং 2 মেগাপিক্সেলের সেন্সর। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরায় সেলফি তোলার জন্য থাকবে 16 মেগাপিক্সেলের ক্যামেরা। 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে।

Redmi k60 Series

Redmi K60 Pro

এই ফোনেও Redmi K60 Pro -এর মতো একটি 6.67 ইঞ্চির OLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেতে মিলবে 2K রেজোলিউশন সহ 120 Hz রিফ্রেশ রেট। এই ফোনটি পরিচালিত হবে Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে এখানেও একটি 5000mAh ব্যাটারি থাকবে। এছাড়া এখানে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে।

Redmi K60E

এই ফোনটি পরিচালিত হবে MediaTek Dimensity 8200 প্রসেসরের সাহায্যে। এটি একটি গেমিং ফোন হতে চলেছে ঠিক যেমনটা K50 ছিল। এই সিরিজের সবটা সস্তা ফোন হতে পারে এটি। তবে আর কী কী ফিচার থাকবে এখানে তেমন কিছুই জানা যায়নি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo