REDMI K30 আর REDMI K30 PRO খুব তাড়াতাড়ি আসতে চলেছে

REDMI K30 আর REDMI K30 PRO খুব তাড়াতাড়ি আসতে চলেছে
HIGHLIGHTS

ফোনে থাকবে 5G সাপোর্ট

পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে আসবে

Redmi K30 ফোনটি সম্প্রতি লঞ্চ করার বিষয়ে খবর আসছে। আর এই ফোনটি এই সময়ে বাজারে থাকা Redmi K20 র জায়গা নেবে। Redmi K30 ছাড়া কোম্পানির Redmi K30 Pro ফোনের বিষয়েও জানা গেছে, এই ফোনটিও সামনের বছরে লঞ্চ করা হতে পারে। Redmi K20 পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে এলেও শোনা গেছে যে Redmi K30 পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে আসতে পারে। আর এই ডিভাইসটি অনেকটাই Samsung Galaxy S10য়ের মতন দেখতে হবে যা কোম্পানি ইনফিনিটি O ডিসপ্লের সঙ্গে লঞ্চ করেছিল।

টিপস্টার Sudhanshu Ambhore দাবি করেছেন যে Redmi K30 ফোনটি এই বছ র লঞ্চ করা হবে আর সেখাএন Redmi K30  প্রো ফোনটি সামনের বছরে লঞ্চ করা হবে। আর এই ফোনের লঞ্চ ডেটের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। আর এই বিষয়ে মানে রেডমি ফোনের বিষয়ে জানা জায়নি যে এই ফোন আগে চিনে লঞ্চ হবে না আগে ভারতে আসবে।

Redmi র জেনারেল ম্যানেজার Lu Weibing আগস্টে জানুয়ারি Redmi K30 5G সাপোর্ট এসেছে। আর এই ফোনটি ReDmi K20 র জায়গা নেবে।

Weibing গত মাসে ওয়েবোতে রেডমি K30 ফোনের ডিজাইন টিজ করেছে আর এই টিজার ইমেজ পোস্ট করেছিল। আর এই ফোনের ডুয়াল সেলফি ক্যামেরা আর পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন দেখা গেছে। আর এই টিজারে 5G স্ট্যন্ডওনলি অ্যাড অন স্ট্যান্ডওনলি সাব 6Hz নেটওয়ার্ক জানবে।

সেপটেম্বর মাসের IFA 2019 য়ে কোয়াল্কম জানিয়েছে যে মিড রেঞ্জ ফোনের জন্য সামনের বছরের মধ্যে 5G চিপ দেওয়া হচ্ছে। আর এর থেকে জানা গেছে যে শাওমি তাদের Redmi K30 স্মার্টফোনের জন্য মিডিয়াটেকের 5G সাপোর্ড SoC আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo