Redmi A1+: লঞ্চের তারিখ এল হল ফাঁস, কম দামে মিলবে দুর্দান্ত সব ফিচার

Redmi A1+: লঞ্চের তারিখ এল হল ফাঁস, কম দামে মিলবে দুর্দান্ত সব ফিচার
HIGHLIGHTS

চলতি সপ্তাহেই দেশে লঞ্চ করছে Redmi A1+

14 অক্টোবর Redmi A1+ লঞ্চ হবে ভারতে

Made in India এবং made for India ফোন হতে চলেছে এটি

Redmi এর নতুন ফোন, Redmu A1+ শীঘ্রই দেশে লঞ্চ হতে চলেছে। Redmi সংস্থার তরফে জানানো হয়েছে চলতি সপ্তাহের 14 তারিখ, অর্থাৎ 14 অক্টোবর ভারতে লঞ্চ হতে চলেছে Redmi A1+ ফোনটি। মঙ্গলবার, 11 অক্টোবর এই ঘোষণা করা হয়। একই সঙ্গে টুইটারের পোস্টে জানানো হয় এই ফোনটি একটি Made in India, Made for India ফোন হতে চলেছে।

Redmi A1+ হচ্ছে একটি বাজেট ফ্রেন্ডলি ফোন। আর লঞ্চের আগেই সংস্থার তরফে এই ফোনের একাধিক ফিচার প্রকাশ্যে আনা হল। লেদার টেক্সচার ফিনিশ থাকতে চলেছে এই ফোনে। তিনটি রঙে উপলব্ধ হবে এই ফোনটি, সেই রঙ তিনটি হল কালো, নীল এবং সবুজ। এমনটাই জানা গিয়েছে সংস্থার মাইক্রোসাইট থেকে।

এই ফোনে কী কী ফিচার থাকবে?

স্লিম বেজেল থাকবে এই ফোনের চারিদিকে। সঙ্গে ডিসপ্লের মধ্যে থাকবে একটি ওয়াটার ড্রপ নচ ডিজাইন। 5000mAh ব্যাটারি থাকতে চলেছে এই ফোনে। সঙ্গে থাকবে অ্যান্ড্রয়েড 12 সফটওয়্যার। তবে এই ফোনে কোন প্রসেসর থাকতে চলেছে সেটা এখনও জানানো হয়নি সংস্থার তরফে। জানানো হয়নি কটা ক্যামেরা থাকবে। বা তাতে কত মেগাপিক্সেল সেন্সর থাকবে।

গত মাসে যে Redmi A1 লঞ্চ হয়েছিল সেটার আপডেটেড ভার্সন হচ্ছে এই Redmi A1+। অনুমান করা হচ্ছে এই ফোনটির দাম 10,000 টাকার মধ্যেই রাখা হবে। যেহেতু Redmi A1 ফোনটির দাম রাখা হয়েছিল 6,499টাকা, সেহেতু এই ফোনের দাম তার থেকে বেশি হবে এটা স্পষ্ট, কিন্তু সেটা 10,000 এর মধ্যে থাকবে বলেই মনে করা হচ্ছে।

Redmi A1+

1600X720 রেজোলিউশন সহ 6.52 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে রয়েছে এই ফোনে। 2 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ফোনে। এবং অনুমান করা হচ্ছে MediaTek Helio A22 প্রসেসর থাকবে এই ফোনে। সঙ্গে ডুয়াল ক্যামেরা থাকতে পারে যার প্রাইমারি ক্যামেরায় 8মেগাপিক্সেল সেন্সর, আর ফ্রন্ট ক্যামেরায় 5 মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। 10W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে।

Digit.in
Logo
Digit.in
Logo