5000mAh ব্যাটারি সহ Redmi 9A ফোনের আজ বিক্রি, কম দামে রয়েছে দুর্দান্ত ফিচার

5000mAh ব্যাটারি সহ Redmi 9A ফোনের আজ বিক্রি, কম দামে রয়েছে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

রেডমি ৯ এ ফোনের বিশেষ ফিচার হল এর 5000mAh ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর

Redmi 9A-এর 2GB র‌্যাম ও 32GB স্টোরেজের দাম 6,799 টাকা

Redmi 9A Android 10 এর উপরে চলবে MIUI 12 ইন্টারফেস

Xiaomi সংস্থা গত সপ্তাহ তার বাজেট সেগমেন্টে একটি নতুন ডিবাইস Redmi 9A যোগ করে। এই ফোনটি একটি এন্ট্রি লেভল ফোন যা পাওয়ারফুল ফিচার সহ বাজারে আসে। রেডমি ৯ এ ফোনের বিশেষ ফিচার হল এর ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। আজ এই ফোনটি দুপুর ১২ টায় সেলে বিক্রি করা হবে। ফোনের বিক্রি Amazon, Mi.com এবং Mi Home Stores থেকে করা হবে। তবে আসুন জেনে নেওয়া যাক Redmi 9A ফোনের স্পেসিফিকেশন এবং দাম…

Redmi 9A ফিচার

Redmi 9A ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। ফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যার আসপেক্ট রেশিও ২০:৯ দেওয়া। ফোনের ডিসপ্লে রেজোলিউশন 720 × 1800 পিক্সেল। রেডমি ৯এ ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসরে কাজ করবে। সঙ্গে ফোনের রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ফোনের স্টোরেজ আপনি মাইক্রোএসডির মাধ্য়মে বাড়াতে পারবেন। এর পাশাপাশি ফোনের সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচার দেওয়া রয়েছে।

ক্যামেরার কথা বললে রেডমি ৯এ ফোনে ফটোগ্রাফির জন্য় দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা যা এফ/২.২ অ্যাপারচার-সহ আসে। পাশাপাশি সেলফি তোলার জন্য় ফ্রন্ট ক্যামেরা তে দেওয়া হয়েছে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল লেন্স। ফোনে পাওয়ারের জন্য় রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা 10W ফাস্ট চার্জিং সপোর্ট করে। Redmi 9A ফোনটি ডুয়াল সিম সপোর্ট করে, যা অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে MIUI 12 ইন্টারফেস। তিনটি রঙে পাওয়া যাবে Redmi 9A- নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক।

Redmi 9A দাম ও সেল

Redmi 9A-এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৭৯৯ টাকা। আর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। ফোনটি Amazon India ও Mi স্টোর থেকে কেনা যাবে।

ফোনের অফার সম্পর্কে যদি কথা বলি তবে আপনি এই ফোনটি অ্যামাজন থেকে নো কস্ট ইএমআই-র মাধ্য়মে কিনতে পারেন। এর পাশাপাশি কিছু ব্যাঙ্ক কার্ডে এই ফোনটি কিনলে ছাড়ও পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo