Redmi 9 Prime ফোনের আজ ফ্ল্যাশ সেল, দাম 9,999 টাকা থেকে শুরু

Redmi 9 Prime ফোনের আজ ফ্ল্যাশ সেল, দাম 9,999 টাকা থেকে শুরু
HIGHLIGHTS

Xiaomi Redmi 9 Prime ফোনের ফ্ল্যাশ সেলটি আজ হতে চলেছে

Redmi 9 prime স্মার্টফোনটিতে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে

রেডমি ৯ প্রাইম ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে

Xiaomi সম্প্রতি লঞ্চ হওয়া Redmi 9 Prime এর ফ্ল্যাশ সেলটি আজ হতে চলেছে। আজ দুপুর 12টায় আপনি এই ফোনটি অ্যামাজন এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট Mi.com থেকে কিনতে পারবেন। এই ফোনটি রেডমি 9 এর গ্লোবাল সংস্করণটির একটি রি-ব্র্যান্ডেড ভ্যারিয়েন্ট। আসুন জেনে নিই এই ফোনের বৈশিষ্ট্য এবং এর দাম।

Redmi 9 Prime ফিচার এবং প্রসেসর

নতুন এই স্মার্টফোনটিতে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। এই ফোনটি MIUI11 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে কাজ করে। ফোনের ইন্টারনাল স্টোরেজ বাড়ানোর জন্য সংস্থাটি এতে মাইক্রো এসডি সুবিধা সরবরাহ করেছে।

Redmi 9 Prime ব্যাটারি এবং কনেক্টিভিটি

পাওয়ারের জন্য, এই ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে। কনেক্টিভিটির জন্য এটিতে 4G VoLTE, ওয়াই-ফাই, GPS, ব্লুটুথ সংস্করণ 5.0, এফএম রেডিও, 3.5 হেডফোন জ্যাক এবং ইউএসবি পোর্ট টাইপ-সি মতো ফিচার রয়েছে।

Redmi 9 Prime ক্যামেরা

নতুন Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্য়ে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-লেন্স, 5-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার লেন্স, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স পাবেন। এর পাশাপাশি একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।

Redmi 9 Prime দাম

নতুন রেডমি 9 প্রাইম দুটি ভেরিয়েন্টে বাজারে উপস্থিত রয়েছে। এর 4 জিবি + 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্টটির দাম 9,999 টাকা, এছাড়া 4 জিবি + 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 11,999 টাকা। স্পেস ব্লু, মিন্ট গ্রিন, সানরাইজ ফ্লেয়ার এবং ম্যাট ব্ল্যাক কালার অপশন এই ফোনটি উপলব্ধ। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo