Redmi 9-এর আজ প্রথম ফ্ল্যাশ সেল, কেনার আগে জেনে নিন ফোনের ৫টি সেরা ফিচার ও দাম

Redmi 9-এর আজ প্রথম ফ্ল্যাশ সেল, কেনার আগে জেনে নিন ফোনের ৫টি সেরা ফিচার ও দাম
HIGHLIGHTS

Redmi 9 ফোনের বিশেষ ফিচার হল বিশাল 5000mAh ব্যাটারি

ভারতে রেডমি ৯ এর দাম 8,999 টাকা থেকে শুরু হচ্ছে

Amazon India- তে Redmi 9 আজ প্রথমবার সেলে বিক্রি করা হবে

Xiaomi সম্প্রতি ভারতের বাজারে তার লেটেস্ট স্মার্টফোন Redmi 9 লঞ্চ করেছে। সংস্থা আজ এই ফোনের বিক্রি করতে চলেছে। বলে দি যে Redmi 9-এর আজ প্রথম ফ্ল্যাশ সেল। এই ফোনে বিক্রি Amazon India তে করা হবে। রেডমি ৯ ফোনটি সংস্থার Redmi 8-এর আপগ্রেডেড ভার্সন। Redmi 9 ফোনের বিশেষ ফিচার হল বিশাল 5000mAh ব্যাটারি। এর পাশাপাশি Redmi 9-এ রয়েছে HD প্লাস ডিসপ্লে সহ একটি মিডিয়াটেক হেলিও G35 প্রোসেসর রয়েছে।

Redmi 9 ভারতে দাম ও প্রথম সেল

ভারতে রেডমি ৯ এর দাম ৮,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই দামে আপনি পাবেন ফোনে 4 জিবি র‌্যাম সহ 64 জিবি স্টোরেজে। এর পাশাপাশি ফোনটির 4 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৯৯ টাকা রাখা হয়েছে।

Redmi 9 ফোনের সেল ৩১ আগস্ট দুপুর ১২ টায় Amazon India এবং Xiaomi স্টোরে হবে। রেডমি ৯ তিনটি রঙে বিক্রি করা হবে- স্পোর্টি অরেঞ্জ, কার্বন ব্ল্যাক ও স্কাই ব্লু। 

Redmi 9 সেরা ৫টি ফিচার্স (Redmi 9 Top 5 Features)

1- Redmi 9-এ ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে রয়েছে। এর সাথে ফোনে রয়েছে ইমার্সিভ স্ক্রিনের সঙ্গে এসেছে।

2- ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ বাজারে আনা হয়েছে। সঙ্গে থাকছে ফোনে 4 জিবি পর্যন্ত র‌্যাম এবং 128 জিবি পর্যন্ত স্টোরেজ।

3- Redmi 9-এ রয়েছে গেমারদের জন্য় বিশেষ হাইপারইঞ্জিন গেম টেকনোলজি। Xiaomi-র এটি প্রথম ফোন যা অ্যান্ড্রয়েড ১০ এর উপরে MIUI 12 সিস্টেমে চলেবে।

4- ফটোগ্রাফির জন্য় Redmi 9-এ রয়েছে AI ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা, আর 2MP ডেপথ সেন্সর। এই সঙ্গে রয়েছে LED ফ্ল্যাশ। সেলফির জন্য রয়েছে 5MP AI ফ্রন্ট ক্যামেরা। Xiaomi-র এই সস্তা দামের ফোনে পেয়ে যাবেন ফেস আনলক ফিচার।

5- Redmi 9-এ রয়েছে 5000mAh-এর ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে এর থেকে ৩০ ঘণ্টা ভিডিও ক্লিং করা সম্ভব।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo