Realme 2 লঞ্চ হওয়ার পরে Realme 1 য়ের 3GB ভেরিয়েন্ট বন্ধ করে দেওয়া হল

Updated on 30-Aug-2018
HIGHLIGHTS

যখন Realme তাদের Realme 2 স্মার্টফোনটি ভারতে লঞ্চ করেছে সেখানে Realme 1 য়ের 3GB র‍্যাম আর 32GB ভেরিয়েন্ট বন্ধ করা হয়েছে আর অ্যামাজন ইন্ডিয়াতে এর 4GB র‍্যাম ভেরিয়েন্টটি এখনও দেখা যাবে

Realme তাদের Realme 1 য়ের 3GB/32GB ভেরিয়েন্ট ভারতে বন্ধ করে দিয়েছে। মঙ্গলবার কোম্পানি তাদের Realme 2 ডিভাইসটি ভারতে Realme 1 য়ের এই ভেরিয়েন্টের দামে লঞ্চ করেছে আর এর পরেই তারা এই সিদ্ধান্ত নিয়েছে।

Relme 1 মে মাসে লঞ্চ করা হয়েছিল, আর এই ডিভাইসটি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে এক্সক্লিউশিভ ভাবে লঞ্চ করা হয়েছিল। আর এবার Realme 2 ফোনটিকে লঞ্চ করে কোম্পানি এই ফোনের একটি ভেরিয়েন্টয় বন্ধ করে দিল। আর এই ফোনটি বন্ধ হওয়ার খবর ইন্টারনেটে আচমকাই দেখা যায়। আর Realme 1 স্মার্টফোনটির 4GB /64GB ভেরিয়েন্ট আর 6GB/128GB ভেরিয়েন্ট এখনও অ্যামাজন ইন্ডিয়াতে সেলের জন্য পাওয়া যাচ্ছে।

Realme 2 য়ের ভারতে দাম আর উপলব্ধতা

Realme 2 য়ের 3GB ভেরিয়েন্টের দাম 8,990 টাকা আর এর 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 10,990 টাকা। আর এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে পাওয়া যাবে। এই স্মার্টফোনের প্রথম সেল 4 সেপ্টেম্বর দুপুর 12 টায় হবে এই সেলে এই ফোনের ডায়মন্ড ব্ল্যাক আর ডায়মন্ড রেড ভেরিয়েন্টটি কেনা যাবে। আর এই ডিভাইসটি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্দের মাধ্যমে কিনলে 750 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে।

Realme 2 য়ের স্পেসিফিকেশান

Realme 2 ফোনটিতে 6.2 ইঞ্চির ডিসপ্লে আছে আর এই ডিসপ্লের টপে ট্রেন্ডিং নচ ডিসপ্লে আছে। আর এই স্মার্টফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর সেখানে Realme 1 য়ে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ছিলনা। আর এই ডিভাইসের ব্যাকে ডায়মন্ড কাটের ডিজাইন দেওয়া হয়েছে। এই ডিভাইসটি কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত।

এই ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এর একটি ভেরিয়েন্টে 3GB/32Gb আর অন্য ভেরিয়েন্টটি 4GB/64GB আর এটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই স্মার্টফোনে একটি 4230mAh য়ের ব্যাটারি আছে। আর এই ডিভাইসটি ডায়মন্ড ব্ল্যাক, ডায়মন্ড রেড আর ডায়মন্ড ব্লু কালারে লঞ্চ করা হয়েছে।

Realme 2 ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 450SoC আছে আর এই ডিভাইসে AI পাওয়ার্ড কালার OS 5.1 য়ে কাজ করে। এই স্মার্টফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছারা ফেস আনলক আর স্মার্ট আলক ফিচার দেওয়া হেয়ছে। এই ফোনে 13+2MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোন AR স্টিকার্স আর HDR পোট্রেড শট আর Ai এডিটেড সেলফি অফার করা হয়েছে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :