REALME XT র নতুন আপডেট ইম্প্রুভড ক্যামেরা অ্যাপ দিয়েছে

REALME XT র নতুন আপডেট ইম্প্রুভড ক্যামেরা অ্যাপ দিয়েছে
HIGHLIGHTS

এই আপডেট OTA র মাধ্যমে দেওয়া হচ্ছে

আপডেটের ভার্সান নাম্বার RMX1921_11_A.13

গত মাসে রিয়েলমি RMX1921_11_A.12 আপডেট দিয়েছিল আর এবার কোম্পানি Realme XT র জন্য OTA র মাধ্যমে নভেম্ব র মাসের আপডেট রোল আউট করছে। আর এই নতুন আপডেটের ভার্সান নাম্বার RMX1921_11_A.13। আর এই আপডেট বেশ কিচু বাগের সমস্যা মিটেছে। আর এর আগের আপডেটে ফ্রন্ট ক্যামেরাতে নাইটস্কেপ, হোয়াটসঅ্যাপের পিকচার ফটো কোয়ালিটি অপ্টিমাইজেশান, রেয়ার ক্যামেরা ওয়াইড অ্যাঙ্গেল ভিডিও কোয়ালিটি ভাল করেছে। ডার্ক এনভায়ারনমেন্টে নয়েজ উন্নত করা আর ULTRA 64 MP  মোড দেওয়া হয়েছে।

আপডেটে ফিঙ্গারপ্রিন্ট রেকগজেশান ভাল করা হয়েছে। আর এই আপডেট ULTRA 64 MP র একাধিক সমস্যাও ঠিক করেছে আর ক্যামেরা কোয়ালিটি আর রেডিশ ইস্যু সমস্যার সমাধান করেছে।

প্রথমে আপডেটে কিছু গ্রাহকদের মাধ্যমে এসেছে আর এই আপডেটে কোন বাগ দেখা জায়নি আর এই আপডেট এবার গ্রাকরা পাবেন।

Realme XT ফোনটি একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ফোনে ওয়াটার ড্রপ নচ দেওয়া হয়েছে। আর এর সঙ্গে আছে এতে একটি FHD+ প্যানেল। আর এই ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ইন ডিসপ্লে পাবেন।

Realme XT ফোনটিতে আপনারা 4GB র‍্যাম 64GB স্টোরেজ, 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712AIE প্রসেসার পাবেন। ফোনে আছে অ্যান্ড্রয়েড 9 পাই।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo