নতুন আপডেট পেল REALME XT, ক্যামেরা আর সিকিউরিটি প্যাচ

নতুন আপডেট পেল REALME XT, ক্যামেরা আর সিকিউরিটি প্যাচ
HIGHLIGHTS

ভারতে Realme XT ফোনের একটি নতুন আপডেট এসেছে

এই আপডেটে ফোনের নভেম্বর মাসের সিকিউরিটি প্যাচ আছে

রিয়েলমি তাদের প্রথম 64 মেগাপিক্সাল কোয়াড ক্যামেরার ফোন Realme XTর জন্য একটি নতুন সফটোয়্যার আপডেট রোলআউট করেছে। আর এই নতুন আপডেটে যা এই সময়ে Realme XTর ভারতের গ্রাহকদের জন্য এসেছে তা ক্যামেরা অপ্টিমাইজেশান আর এনহ্যাসমেন্টের মতন ফ্রন্ট ক্যামেরা নাইটস্কেপ মোড যুক্ত করার আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আপডেট করেছে। আর এর সগ্নে Realme XTর ক্যামেরা অ্যাপ, ডিসপ্লে আর কানেক্টিভিটির কিছু বাগ ফিক্স করেছে। আর এই নতুন সফটোয়্যার আপডেট নভেম্বর মাসের সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে।

নতুন Realme XTর আপডেট বিল্ড নাম্বার RMX1921EX_11.A.12  আর এর সঙ্গে এর সাইজ 2.84GB। আর এটি কালার OS 6.1 য়ের সঙ্গে অ্যান্ড্রয়েড পাই নিরব্রহ। আর রিয়েলমি 2020 র প্রথম কোয়াটারে ফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 আপগ্রেডেশানের দাবি করেছে। আর এই আপডেট চেঞ্জ হিসাবে সবার আগে ফ্রন্ট ক্যামেরা নাটস্কেপে দেখা গেছে, আর এর মানে এই যে Realme XTর গ্রাহকরা এবার কম আলোতেও দারুন সেলফি নিতে পারবেন।

Realme XT 64MP কোয়াড ক্যামেরা সেটআপ

Realme XT ফোনে আপনারা একটি 64MP র ক্যামেরা পাবেন আর এই ফোনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যা 8MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে আর এর সঙ্গে এতে আপনারা একটি 2MP র ডেপথ সেন্সার আর একটি 2MP র ম্যাক্রো সেন্সার পাবেন। আর এই ফোনে আপনারা 4K ভিডিও শুট করতে পারবেন। আর এই ফোনে আপনারা EIS সাপোর্ট পারবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা বেশ কিছু মোড পাবেন। আর এই ফোনের ফ্রন্ট প্যানেলে আপনারা একটি 16MP র ফ্রন্ট ফেসিং ক্যামেরা পাবেন।

Realme XT র ডিসপ্লে

Realme XT ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এটি ওয়াটার ড্রপ নচের সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা একটি HD+ প্যানেল পাবেন। আর এই রিয়েলমি ফোনে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।

Realme XT র প্রসেসার, র‍্যাম আর OS

Realme XT ফোনে আছে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর এর সঙ্গে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712AIE প্রসেসার পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে।

Realme XT র ব্যাটারি আর দাম

এই ফোনে আপনারা 4,000mAh য়ের ব্যাটারি পাবেন আর যা  VOOC 3.0 ফাস্ট চার্জ সাপোর্ট করে। আর এই ফোনে আছে ফাস্ট চার্জিং সাপোর্ট।  Realme XTর প্রাথমিক দাম 15,999 টাকা এটি এই ফোনের 4GB/64GB ভেরিয়েন্টের দাম। আর এই ফোনের 6GB/64Gb র দাম 16,999 টাকা ফপ্নের 8GB/128GB র দাম 16,999 টাকা আর এই ফোনের 8GB/128GB র দাম 18,999 টাকা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo