REALME XT 730G , ট্রুলি ওয়ারলেস ইয়ারবাড 17 ডিসেম্বর লঞ্চ হবে

REALME XT 730G , ট্রুলি ওয়ারলেস ইয়ারবাড 17 ডিসেম্বর লঞ্চ হবে
HIGHLIGHTS

17 ডিসেম্বর রিয়েলমি একটি ইভেন্টে করবে

এই ইভেন্টে Realme XT 730G লঞ্চ করতে পারে

রিয়েলমির ট্রুলি ওয়ারলেস ইয়ারবার্ড লঞ্চ হতে চলেছে

রিয়েলমি তাদের Realme XT 730G লঞ্চ করতে চলেছে গত সেপ্টেম্বর মাসে কোম্পানি তাদের Realme XT ফোনটি লঞ্চ করেছিল। আর এই ফোনের লঞ্চ ডেট বিষয়ে এখনও কিছু জানা জায়নি। তবে রিয়েলমি 17 ডিসেম্বর একটি ইভেন্ট করতে চলেছে।

ইনভিটেশান অনুসারে রিয়েলমি তাদের স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730G চিপসেটের সঙ্গে লঞ্চ করবে। আর রিয়েলমির ট্রুলি ওয়ারলেস ইয়ারবার্ড ও মিড রেঞ্জ ফোনের আসবে। আর এর সঙ্গে এই বিষয়ে কোম্পানি টুইটারে বলেছে যে , “realme X2, realme XT 730G এই মাসে লঞ্চ হবে”। ডিসেম্বর মাসে আর কোন রিয়েলমি ইভেন্ট না থাকায় 17 ডিসেম্বর Realme XT 730G লঞ্চ হতে চলেছে।

এই মাসে এই দুটি ফোন লঞ্চ হবে আর আমাদের সোশাল মিডিয়া প্যালটর্মে যুক্ত থাকুন বলা হয়েছে।

Realme XT 730G চিনে Realme X2 নামে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনটি ভারতে প্রায় একই রকমের স্পেক্সের সঙ্গে আসবে। আর এই হ্যান্ডসেটটি 6.4 ইঞ্চির full-HD+ AMOLED ডিসপ্লের সঙ্গে আসতে পারে। আর সঙ্গে এইফনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত হবে। আর এই ফোনে আপনারা 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ  ভেরিয়েন্ট পেতে পারেন। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730G চিপসেট পেতে পারেন।

আর অন্য দিকে এই Realme XT 730G হয়ত কোয়াড ক্যামেরার সঙ্গে আসবে যা 64MP র প্রাইমারি সেন্সার GW1 সেন্সার আর যুক্ত হবে হবে। আর এউই ফোনে এর সঙ্গে 8MP র আল্ট্রা ওইয়াড অ্যাঙ্গেল লেন্স, 2MP র ডেপথ সেন্সার আর 2MP র ম্যাক্রো সেন্সার থাকবে। আর এর ন্সগে এই ফোনে 32MP র সেলফি ক্যামেরা থকাতে পারে।

Realme XT 730G ফোনে 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে যা 30W VOCC ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo