REALME X50 5G ফোনটি 5 জানুয়ারি লঞ্চ হতে পারে, এর ডিটেল আগামী কাল জানা যাবে

REALME X50 5G ফোনটি 5 জানুয়ারি লঞ্চ হতে পারে, এর ডিটেল আগামী কাল জানা যাবে
HIGHLIGHTS

5 জানুয়ারি এটি লঞ্চ হবে

এতে থাকবে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 765G

5 জানুয়ারি লঞ্চ হতে পারে রিয়েলমির একটি ফোন। আর এই ফোনের লঞ্চ ডেট বিষয়ে আগামী কাল জানা যাবে। তবে নতুন একটি টিজার থেকে জানা গেছে যে এই ফোনটি কবে চিনে আসবে।

Realmeর টিজার অনুসারে 5 জানুয়ারি এই ফোনটি লঞ্চ করা হবে। আর কিছু দিন আচগে রিয়েলমির CMO Xu Qi Chase 5 জানুয়ারির দিকে ইঙ্গিত করেছিলেন। আর তিনি তার ওয়েবো পোস্টে লিখেছিলেন যে Realem X50 র লঞ্চ আর 20 দিন দেরিতে আর সেই হিসবে এই ডেট 5 জানুয়ারি হবে। আর কোম্পানি 15 জানুয়ারি এই ডিভাইসের লঞ্চ করতে পারে আর চিনে কোম্পানি মঙ্গলবার এই প্রোডাক্ট বিষয়ে জানিয়েছে।

Realme X50 ফোনে ডুয়াল পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে যা আমরা এর আগে Redmi K30 5G তে আসবে বলে জানি। আর এই ফোনের প্রথম 5G ফোন হবে যা স্ন্যাপড্র্যাগন 765G প্রসেসারের সঙ্গে আসবে। আর এই K30 5G ফোনের মডেলে এই প্রসেসার থাকবে।

সম্প্রতি রিয়েলমি জানিয়েছে যে X50 8mm আল্ট্রা লার্জ ডায়মিটয়ার লিকুইড কুল্ড কপার টিউব, 410 কিউবিক মিলিমিটার আল্ট্রা লার্জ ভলিউম আর লিকুইড কুল্ড কপার টিউব ডিসেপেশান 3.0 র সঙ্গে ফাইবার ডায়মেনশান আইস কুল্ড হিট ডিসেপশান অফার করবে। আর যা 100 শতাংশ কোর হিট সোর্স কাভার করবে। আর এই ফোনে এক সময়ে ডুয়াল চ্যানেল ওয়াইফাই আর 5G সাপোর্ট করবে যা ভাল স্পিড অফার করে। আর এই ফোনে X50 NSA আর SA ডুয়াল মোড নেটওয়ার্ক সাপোর্ট করবে আর  n1, n41, n78, n79 য়ের মতন 5G ফ্রিকোয়েন্সি ব্যান্ড ওয়াইডার রেঞ্জে অফার করবে,।

Digit.in
Logo
Digit.in
Logo