REALME X2 PRO ফোনের 6GB র‍্যাম ভেরিয়ন্ট তাড়াতাড়ি লঞ্চ হবে

REALME X2 PRO ফোনের 6GB র‍্যাম ভেরিয়ন্ট তাড়াতাড়ি লঞ্চ হবে
HIGHLIGHTS

Realme X2 Proর 6G V র‍্যাম ভেরিয়ন্ট তাড়াতাড়ি লঞ্চ হবে

এটি চিনে পাওয়া যায়

স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের বাজেট ফ্ল্যাগশিপ X2 Pro ফোনের নতুন ভেরিয়েন্ট আনতে চলেছে। এই নতুন ভেরিয়েন্টটি নতুন ডিজাইন বা কালারের সঙ্গে না আসবে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ অপশানে। কোম্পানি লঞ্চ ইভেন্টে দুটি ভেরিয়েন্ট 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ আর 12GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করেছে।

MySmartPrice য়ের রিপোর্ট অনুসারে Realme X2 Pro ফোনটি 6GB র‍্যাম চিনে আছে আর এটি ভারতে তাড়াতাড়ি আসবে। আর রিপোর্ট থেকে অনুমান করা গেছে যে এই ফোনের 6GB র‍্যাম ভেরিয়েন্টটি অফিসিয়াল রিয়েলমি ওয়েবসাইটে দেখা গেছে। আর বলা হচ্ছে যে কোম্পানি তাড়াতাড়ি একটি ইভেন্ট করবে। আর এই সময়ে কোম্পানি তাদের এই ফোনের 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর UFS 2.1 স্টোরেজ প্রোটোকলের সঙ্গে আসবে।

Realme X2 Pro ফোনের স্পেসিফিকেশান

আমরা জানি যে Realme X2 Pro ফোনটি একটি ফ্ল্যাগশিপ ফোন। আর এই ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+চিপসেট। আর এই ফনে আপনারা একটি 6.5 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আছে FHD+ রেজিলিউশান।

এই ফোনটি OnePlus 7 Pro, OnePlus 7T আর OnePlus 7T Pro ফোনের মতন 90Hz রিফ্রেশ রেটের স্ক্রিন দেয়। এই ফোনে আপনারা লিকুইড কুলিং ফিচার পাবেন। আর এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন যা 50W VOCC ফাস্ট (ফ্ল্যাশ) চার্জিং সাপোর্ট করে।

আমরা যদি এই ফোনের ক্যামেরা কথা বলি তবে ফোনটিতে আপনারা একটি কোয়াড ক্যামেরা পাবেন আর এই ফোনে আছে মেন 64MP র ক্যামেরা। আর যা 20X হাইব্রিড জুম প্রযুক্তির সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে পাবেন 8MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা আর একটি 13Mp র টেলিফটো লেন্স। আর এর সঙ্গে আছে 2MP র ডেপথ সেন্সার।

Digit.in
Logo
Digit.in
Logo