REAME X খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে

REAME X খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে
HIGHLIGHTS

পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোন এটি

20 মে চিনে বিক্রি করা হবে

এই ফোনটি তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে

Realme তাদের এক বছরের সময়কালে ভারতের স্মার্টফোনের বাজারে বেশ কিছু স্মার্টফোন নিয়ে এসেছে আর কোম্পানি এর মধ্যেই নিজের একটা আলাদা জায়গা করে নিয়েছে। কোম্পানি 15 মে চিনে তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস Relame X আর Relame X Lite লঞ্চ করেছে। Relame ইন্ডিয়ার CEO মাধব শেঠ টুইটারের মাধ্যমে জানিয়েছেন যে খুব তাড়াতাড়ি ভারতেRealme X ফোনটি লঞ্চ করা হবে।

তবে এখনও এই ফোনটির লঞ্চের বিষয়ে কিছু জানা যায়নি তবে এই ফোনটি যে তাড়াতাড়ি লঞ্চ হবে সেই বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। কোম্পানি তাদের X সিরিজের প্রথম ফোন আনবে যা কোম্পানির প্রথম ফোন হবে পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে। চিনে 20 মে এই ফোনটি চিনে লঞ্চ করা হবে আর আশা করা হচ্ছে যে এই ফোনটি তাড়াতাড়ি ভারতে আসবে।

RELME X য়ের স্পেসিফিকেশান

Realme X ফোনে 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হবে যা স্যামসাংয়ের AMOLED ফুল স্ক্রিন ডিসপ্লে আর এর রেজিলিউশান 1080×2340 পিক্সালের। আর এর স্ক্রিন টু বডি রেশিও 91.2 %আর এটি 5th জেনারেশানের গোরিলা গ্লাসের প্রোটেকশান যুক্ত। আর এই স্মার্টফোনটিতে আপনারা 2.2GHz অক্টা কোড় কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট দিওয়া হবে। আর এই ফোনে AI ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হবে যা Sony IMX586 যুক্ত আর এটি 48MP র ক্যামেরা আর অন্যটি 5মেগাপিক্সালের ক্যামেরা যুক্ত। আর এই ফোনে একটি 16MP র সেলফি ক্যামেরা দেওয়া হবে যা f/2.0 অ্যাপার্চারের।

আর এছাড়া এই Relame X ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ColorOS 6.0 UI য়ে কাজ করে। আর এই ফইনে 3765mAH য়ের ব্যাটারি দেওয়া হবে যা VOOC 3.0 সাপোর্ট যুক্ত। আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo