REALME X স্পাইডার ম্যান আর REALME X মাস্টার এডিশান এই দিন বিক্রি করা হবে

REALME X স্পাইডার ম্যান আর REALME X মাস্টার এডিশান এই দিন বিক্রি করা হবে
HIGHLIGHTS

3 আগস্ট Realme X ফোনটি ব্রিক্রি করা হবে

Naoto Fukasawa কালেকশানের প্রথম সেল 9 আগস্ট হবে

Spider-Man: Far From Edition ফোনটির দাম 20,999 টাকা

Realme ফোনটি অবশেষে তাদের  Realme X Spider-Man: Far From Home Edition আর Realme X Master Edition ফোনের বিক্রির কথা জানিয়েছে। কোম্পানির এই দুই ফোনের স্পেশাল এডিশান ভারতে Relame X য়ের সঙ্গে লঞ্চ করেছিল। আর এই ফোনটির সঙ্গে এবার এই দুই মানে Realme X Spider-Man: Far From Home Edition আর Realme X Master Edition কবে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানায়নি। আর এবার ক্রেতারা তাড়াতাড়ি এই ফোন গুলি কিনতে পারবেন। এর X এডিশানের ফোনটি 3 আগস্ট অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Realme X Spider Man ফোনের বিক্রি

এই স্পাইডার ম্যান এডিশানের ফোনটি ভারতে প্রথম বিক্রি করা হবে। এই ফোনটি এখন 8GB র‍্যাম আর 128GB স্টোরেজে পাওয়া যাচ্ছে আর এই ফোনটি আপনারা 20,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ফ্লিপকার্ট আর রিয়েলমির অনলাইন স্টোরে 1 আগস্ট কেনা যাবে। আর এই ফোনটি ফ্লিপকার্টে 499 টাকার ক্লিপ্ট মোবাইল প্রোটেকশান প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে।

Realme X Master Edition য়ের সেল

জাপানের ডিজাইনার Naoto Fukasawa ডিজাইন করা এই রিয়েলমির এক্স মাস্টার এডিশান 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে 19,999 তাকায় 3 আগস্ট অফলাইনে বিক্রি করা যাবে। আর এর সঙ্গে এই ফোনটি রিয়েলমি স্টোর আর ফ্লিপকার্ট থেকেও কেনা যাবে। আর এই ফোনটু 9 আগস্ট বিক্রি করা হবে।

Realme X Offline য়ে কবে পাওয়া যাবে

এই ডিভাইসটির সব ভেরিয়েন্ট 3 আগস্ট রিয়েলমির সব অফলাইন স্টোরে পাওয়া যাবে। এই ফোনটি 16,99 টাকায় 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে আসবে। আর এই ফোনের 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 19,999 টাকা। আর এই ফোনটির দুটি ভেরিয়েন্টই ফ্লিপকার্ট আর রিয়েলমির অনলাইন স্টোরে পাওয়া যাবে।

Realme X ফোনের স্পেসিফিকেশান

Realme X ফোনে আপনারা 6.53 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনে একটি 48MP র রেয়ার ক্যামেরার সঙ্গে 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট পাবেন।

এই ডিভাইসটি ভারতে আলাদা আলাদা ভেরিয়েন্টে এসেছে। এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন আর এই ফোনে এর সঙ্গে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজও পাবেন। ডিভাইসটি ডল্বি অ্যাটমস সাপোর্ট যুক্ত।

এউ ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কালার OS 6 দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে স্টোরেজ এক্সপেন্ড করার অপশানও পাবেন।  

Digit.in
Logo
Digit.in
Logo