স্ন্যাপড্রাগন 778G প্রসেসর সহ Realme Q3t লঞ্চ, জানুন দাম এবং স্পেসিফিকেশন

স্ন্যাপড্রাগন 778G প্রসেসর সহ Realme Q3t লঞ্চ, জানুন দাম এবং স্পেসিফিকেশন
HIGHLIGHTS

Realme Q3t মোবাইল চিনে লঞ্চ করেছে

এই হ্যান্ডসেট আসছে ফুল এইচডি রেজোলিউশনের ডিসপ্লের সাথে

Realme Q3t ফোন আসছে 5000 mAh ব্যাটারি ব্যাকআপের সাথে

Realme Q3t স্মার্টফোন চিনের টেক মার্কেটে লঞ্চ করে গিয়েছে। এই মিড রেঞ্জ হ্যান্ডসেট লঞ্চ হলো Realme Q3s ডিভাইস লঞ্চের কয়েক সপ্তাহের মধ্যেই। এই লেটেস্ট Q3 সিরিজের মডেলগুলিতে রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন এবং কাজ করবে Snapdragon 778G প্রসেসরে। Realme Q3t আসছে ট্রিপল ক্যামেরা সেটআপের সাথে যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। এই লেটেস্ট Realme ফোন আসছে 30W ফাস্ট চার্জের সাপোর্টের সাথে।

Realme Q3t স্মার্টফোনের দাম-

Realme Q3t হ্যান্ডসেট লঞ্চের পর চিনে দাম রয়েছে CNY 2,099 মতন। যা ইন্ডিয়ান কারেন্সিতে পাওয়া যাবে 24,400 টাকায়। এই ফোন পাওয়া যাচ্ছে নাইট স্কাই নীল এবং নেবুলা কালার ভ্যারিয়েন্টে। আপাতত চিনে লঞ্চ করলেও এই মোবাইল কবে গ্লোবাল মার্কেটে পাওয়া যাবে তা এখনো জানা যায়নি।

Realme Q3t স্মার্টফোনের স্পেসিফিকেশন-

সদ্য লঞ্চ হওয়া Realme Q3t হ্যান্ডসেটে রয়েছে 6.6 ইঞ্চির FHD+IPS ডিসপ্লে। স্ক্রিনের রিফ্রেশ রেট রয়েছে 144Hz। ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন 1080X2412 পিক্সেল। ফোনের ডিজাইন অনেকটা Oppo Reno6 ডিভাইসের মতনই ।এই মডেলের স্ক্রিন টু বডি রেশিও 90.8% এবং সাপোর্ট করবে 600 নিটের পিক ব্রাইটনেস।

এই ডিভাইসে রয়েছে ট্রিপল ক্যামেরা ইউনিট যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা ফিচার হিসেবে পাওয়া যাবে 2MP ওয়াইড সেন্সর এবং 2MP ম্যাক্রো সেন্সর। ভিডিও কলের জন্য রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের মেইন ক্যামেরার সাহায্যে 4 সেন্টিমিটার দূর থেকেও ফটো তোলা যাবে।

এই ফোনের ডিজাইন হিসেবে রয়েছে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ব্যাটারি ফিচার হিসেবে আসছে 5000 mAh ব্যাটারি এবং30W ফাস্ট চার্জের সাপোর্ট।

এই স্মার্টফোন অবশ্যই কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G চিপসেটে। স্টোরেজ হিসেবে থাকবে 8GB RAM এবং 256GB ইন্টারনাল। এই হ্যান্ডসেটে রয়েছে Dynamic RAM এক্সপ্যানশান ফিচার যার সাহায্যে ভার্চুয়াল র‍্যামের মাধ্যমে ফোনের স্টোরেজকে ফ্রি করা যাবে। এছাড়া এক্সপ্যান্ডও করা যাবে 5 GB পর্যন্ত RAM।

Realme Q3s ফোনের মতনই Realme Q3t কাজ করবে Snapdragon 778G প্রসেসরে। এই মোবাইল চলবে Android 11 নির্ভর Realme 2.0 অপারেটিং সিস্টেমে। কানেক্টিভিটির জন্য এই স্মার্টফোনে রয়েছে ইউএসবি কেবিল, Bluetooth এবং Wifi সাপোর্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo