Realme Narzo 10A আজ দুপুর ১২ টায় Flipkart-এ হবে বিক্রি

Realme Narzo 10A আজ দুপুর ১২ টায় Flipkart-এ হবে বিক্রি
HIGHLIGHTS

Narzo 10A ফোনের 3GB র‌্যাম ও 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,499 টাকা

নারজো 10A-এর 4GB র‌্যাম ও 64GB স্টোরেজ মডেলটির দাম 9,999 টাকা

Realme Narzo 10A ফোনে 5000mAh ব্যাটারি আছে যা ওটিজি রিভার্স চার্জিং সপোর্ট করে

Realme Narzo 10A আজ আরেকবার ভারতে বিক্রির জন্য় উপলব্ধ হবে। ফোনটি কে সেলের মাধ্য়মে বিক্রি করা হবে। এই সেলটি দুপুর ১২ টা থেকে ই-কমার্স ওয়েবসাইট Flipkart এবং Realme India-র ওয়েবসাইটে পাওয়া যাবে। 

মনে করিয়ে দি যে সম্প্রতি ভারতে Narzo 10 ও Narzo 10A লঞ্চ করা হয়েছিল। Realme-র এই দুটি ফোনে বাজেট সেগমেন্টের মধ্য়ে বাজারে আনা হয়ে। আসুন এক নজরে দেখে নি REALME NARZO 10A এর দাম ও স্পেসিফিকেশন…

REALME NARZO 10A দাম ও উপলব্ধতা :

ভারতে রিয়েলমি নারজো 10A-র দুটি ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে। Narzo 10A ফোন 3GB র‌্যাম ও 32GB স্টোরেজের সাথে বাজারে হাজির করা হয়, এই ফোনটির দাম 8,499 টাকা। এর পাশাপাশি কোম্পানি রিয়েলমি নারজো 10A আরেকটি ভেরিয়েন্ট 4GB র‌্যাম ও 64GB স্টোরেজের সহ বাজারে এনেছে। নতুন মডেলটির দাম 9,999 টাকা।আজ এই সেলে রিয়েলমি Narzo 10A এর দুটি ভেরিয়েন্ট বিক্রি করা হবে। এই দুটি মডেল Flipkart ও Realme.Com-এ পাওয়া যাবে।

Realme Narzo 10A Specs

ফোনে অফারের কথা যদি বলি তবে, আপনি আপনার পুরুনো ফোন কে এক্সচেংজ করে নতুন ফোন কেনার সুযোগ পাবেন। এর পাশাপাশি ফোনে রয়েছে কিছু ব্য়াংক কার্ডের উপর অফার।

REALME NARZO 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিস্প্লের রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল যার আসপেক্ট রেশিও ২০:৯।  এই ফোনেও গরিলা গ্লাস ৩-এর প্রটেকশন দেওয়া হয়েছে। প্রসেসর এর যদি নজর দি তাহলে ফোনে মিডিয়াটেক হেলিও G80 ব্য়বহার করা হয়েছে। এই ফোন ও দুটি রঙে পাওয়া যাবে- সাদা ও নীল।

ক্য়ামেরা জন্য় এই ফোনে থাকচে তিনটি রিয়ার ক্যামেরা। REALME NARZO 10A ফোনের মেন ক্য়ামেরা ১২ মেগাপিক্সলের রয়েছে। এর সাথে রয়েছে দুটি আরও ক্য়ামেরা যা ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অন্য়দিকে সেলফির জন্য় ফোনে দেওয়া হয় ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া আপনি এই ফোনের ক্য়ামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করতে পারেন।

এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে যা ওটিজি রিভার্স চার্জিং সপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo