সবচেয়ে শক্তিশালী প্রসেসর সহ Realme GT 2 Pro ফোনের ইমেজ ফাঁস, লঞ্চের আগেই জেনে নিন দাম এবং ফিচার

সবচেয়ে শক্তিশালী প্রসেসর সহ Realme GT 2 Pro ফোনের ইমেজ ফাঁস, লঞ্চের আগেই জেনে নিন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Gizmochina একটি ইমেজ শেয়ার করেছে, যেখানে সেলফি ক্যামেরা প্লেসমেন্ট দেখা যাচ্ছে

Realme GT 2 Pro স্মার্টফোন আজ অর্থাৎ 9 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে

Realme GT 2 Pro স্মার্টফোনটি Realme-র "প্রথম আল্ট্রা-প্রিমিয়াম ফ্ল্যাগশিপ" বলা হচ্ছে যা Snapdragon 8 Gen 1 SoC এর সাথে আসবে

Realme GT 2 Pro লঞ্চের জন্য প্রস্তুত এবং ফোনের লাইভ ইমেজ অনলাইনে লীক হয় গিয়েছে। যা দেখে বলা যেতে পারে যে ফোনটি দেখতে খুব স্টাইলিশ। এই স্মার্টফোন আজ অর্থাৎ 9 ডিসেম্বর লঞ্চ হতে চলেছে। Realme GT 2 Pro তার বিশেষ রিয়ার ক্যামেরা প্লেসমেন্টের কারণে অনেক চর্চায় রয়েছে। এই আপকামিং স্মার্টফোনটি Realme-র "প্রথম আল্ট্রা-প্রিমিয়াম ফ্ল্যাগশিপ" বলা হচ্ছে যা Snapdragon 8 Gen 1 SoC এর সাথে আসবে।

Gizmochina একটি ইমেজ শেয়ার করেছে, যেখানে সেলফি ক্যামেরা প্লেসমেন্ট দেখা যাচ্ছে। ইমেজ অনুযায়ী, Realme GT 2 Pro ফোনে আন্ডার-ডিসপ্লে সেলফি ক্যামেরা পাওয়া যাবে। রিপোর্ট অনুযায়ী, স্মার্টফোন দুটি ভ্যারিয়্যান্টে আসবে এবং এর মধ্যে শুধুমাত্র একটিতে একটি মডেলে আন্ডার-ডিসপ্লে সেলফি ক্যামেরা থাকবে। ইমেজে দেখা যায় যে Realme স্মার্টফোনের তিন দিকে পাতলা বেজেল থাকবে। মনে করা হচ্ছে স্মার্টফোনের চীন অন্যান্য বেজেলের তুলনায় কিছুটা মোটা হবে।

Realme GT 2 Pro স্মার্টফোনে সম্প্রতি লঞ্চ হওয়া Snapdragon 8 Gen 1 SoC এর সাথে আসা নিশ্চিত করা হয়েছে। যদিও Realme ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ফিচার্স সম্পর্কে কোনও সঠিক তথ্য এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি, Realme দাবি করেছে যে এটি গেমিং, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) এবং 5G এর ক্ষেত্রে ইউজারদের একটি দুর্দান্ত অভিজ্ঞতা অফার করবে। ফোনটি 125W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কানেক্টিভিটির জন্য, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, 4G VoLTE, 5G সাপোর্ট সহ ডুয়াল-সিম পাওয়া যাবে।

গত মাসে, Realme GT 2 Pro একটি 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে, 12GB LPDDR5 RAM এবং 512GB UFS 3.1 স্টোরেজ সহ চালু করা হয়েছিল। স্মার্টফোনের দাম প্রায় $799 (আনুমানিক 60,300 টাকা) বলে দাবি করা হয়েছে এবং 2022 সালের প্রথম ত্রৈমাসিকে ভারতে লঞ্চ হবে বলে জানা গিয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo